পকেটমারের শাস্তি! করা হলো ন্যাড়া, কাটা হলো গোঁফ

21
Spread the love


নিজস্ব প্রতিনিধি।।
মাগুরার মহম্মদপুর উপজেলার নাগড়া বাজারে পকেটমারার অভিযোগে জনসম্মুখে এক ব্যক্তির মাথার চুল কেটে ন্যাড়া ও গোঁফ কেটে দেওয়ার দৃশ্য ফেসবুকে ভাইরাল হওয়ায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

মঙ্গলবার (৯ জুলাই) বিকেলে উপজেলার দীঘা ইউনিয়নের নাগড়া বাজারে এ ঘটনা ঘটে। এ দিকে প্রকাশ্যে মাথা ন্যাড়া ও গোঁফ কেটে দেওয়া ব্যক্তি ত্রিনাথ শীলকে আটক করেছে পুলিশ। নির্যাতনের শিকার ওই ব্যক্তির নাম জয়নাল শেখ (৫০)। তিনি মাগুরা সদরের শত্রুজিৎপুর গ্রামের বাসিন্দা।

মহম্মদপুর থানা-পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল বিকেল ৫টার দিকে নাগড়া বাজারে ফলোশিয়া গ্রামের দীঘা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সিরাজুল ইসলাম ছিরু মিয়ার ছেলে আলী রেজার পকেট থেকে টাকা বের করে নেওয়ার চেষ্টা করেন এমন অভিযোগে জয়নাল শেখকে আটক করা হয়।

পরে উপস্থিত লোকজনের সামনে ত্রিনাথ শীল নামে এক ব্যক্তি জয়নাল শেখের মাথা ন্যাড়া ও গোঁফ কেটে দেন। মাথা ন্যাড়া করার দৃশ্য ফেসবুকে লাইভ করা হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে জয়নাল শেখকে উদ্ধার করে থানায় নিয়ে যায়। একই সঙ্গে মাথা ন্যাড়া ও গোঁফ কেটে দেওয়া ব্যক্তি ত্রিনাথ শীলকেও থানায় আনা হয়।


মহম্মদপুর থানার ওসি বোরহান উল ইসলাম বলেন, পকেট কাটার অভিযোগে জয়নাল শেখ ও সেই সঙ্গে প্রকাশ্যে চুল ও গোঁফ কাটার সঙ্গে জড়িত ত্রিনাথ শীলকে থানায় আনা হয়। পকেট কাটার বিষয়ে পর্যাপ্ত তথ্য না থাকায় জয়নাল শেখকে তার স্ত্রী জিম্মায় ছেড়ে দেওয়া হয়। পাশাপাশি জনসম্মুখে মাথার চুল কেটে ন্যাড়া ও গোঁফ কেটে দেওয়ার ঘটনায় ত্রিনাথ শীলকে আজ বুধবার আদালতে পাঠানো হয়েছে। এ ঘটনার সঙ্গে অন্যদের বিষয়ে তদন্ত করে আইনিব্যবস্থা নেওয়া হবে।