টাইমস স্কয়ারে ঋদ্ধি-সুরঙ্গনার চুমু, ছবি ভাইরাল

3
Spread the love


বিনোদন ডেস্ক ||
টাইমস স্কয়ারের পিচঢালা পথ। ডিজিটাল বিলবোর্ডগুলোতে প্রদর্শিত হচ্ছে বিভিন্ন বিজ্ঞাপন। ব্যস্ত এ পথে চুম্বনরত অবস্থায় দাঁড়িয়ে ভারতীয় বাংলা সিনেমার তরুণ অভিনয়শিল্পী ঋদ্ধি সেন ও সুরঙ্গনা ব্যানার্জি। ঋদ্ধি সেন তার ফেসবুকে বেশ কটি ছবি পোস্ট করেছেন। তার একটি ছবিতে এমন দৃশ্য দেখা যায়।


ঋদ্ধি সেন ও সুরঙ্গনার প্রেমের সম্পর্কে রয়েছেন, এ খবর সবারই জানা। কিন্তু ফেসবুকে চুমুর ছবি দেওয়ায় নেটিজেনদের একাংশ বেশ নাখোশ। অনেকে আক্রমণ করে মন্তব্য করেছেন, যার ফলে দ্রুত ভাইরাল হয়েছে ছবিটি।

নেটিজেনদের একজন লেখেন, ‘এত নির্লজ্জ যে, ওপেনলি ছবি পোস্ট করছে। তোদের বাবা-মাও তো দেখছে। তাদের সম্মানটা কোথায় যাবে?’ আরেকজন লেখেন, ‘বিদেশের রাস্তায় বাঙালির চুমুগিরি, কেঁপে গেল সারা বিশ্ব।’ অন্য একজন লেখেন, ‘একটা প্রকাশ্য চুমু খেতে এতদূর যেতে হয়, আমাদের পোড়া দেশে সংস্কৃতির এতই বাহুল্য।’ এমন অসংখ্য মন্তব্য ভেসে বেড়াচ্ছে কমেন্ট বক্সে।

হিন্দুস্তান টাইমস জানিয়েছে, ঋদ্ধি সেন-সুরঙ্গনা বর্তমানে মার্কিন যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন। কয়েক দিন আগে শিকাগোতে অনুষ্ঠিত হয় নর্থ আমেরিকা বেঙ্গলি কনফারেন্সে (এনএবিসি)। এতে যোগ দিতে যুক্তরাষ্ট্রে গিয়েছেন এই যুগল। এ অনুষ্ঠান শেষ হওয়ার পর নিউ ইয়র্কে বন্ধুদের সঙ্গে ঘুরেবেড়ান ঋদ্ধি-সুরঙ্গনা। সেখানকার বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে সমালোচনার মুখে পড়েছেন এই জুটি।

কলকাতার মঞ্চ, টেলিভিশন ও চলচ্চিত্রের গুণী অভিনেতা কৌশিক সেনের পুত্র ঋদ্ধি সেন। এ পরিবারেও সুরঙ্গনার অবাধ আনাগোনা। এ জুটির পথচলা নিয়েও নানা গুঞ্জন উড়েছে টলিউড ইন্ডাস্ট্রিতে। অনেকে প্রশ্ন তুলেছিলেন— তারা কি বন্ধু নাকি প্রেমিকযুগল?

সুরঙ্গনার সঙ্গে সম্পর্কের বিষয়ে ভারতীয় একটি সংবাদমাধ্যমে ঋদ্ধি সেন বলেছিলেন, ‘সুরঙ্গনা আমার বিশেষ বান্ধবী। এ নিয়ে লুকোনোর কিছু নেই। অনেকেই হয়তো লাভ লাইফ নিয়ে প্রশ্ন করে চমকে দেবেন ভাবেন। কিন্তু বিষয়টি এতটাই খোলামেলা যে, বিষয়টি নিয়ে নতুন করে প্রশ্ন করার মানে নেই।’ অন্যদিকে ঋদ্ধির কথায় সম্মতি দেন সুরঙ্গনাও।

ছোটবেলাতেই ঋদ্ধির অভিনয়ে হাতেখড়ি। তারপর বেশ কিছু সিনেমায় অভিনয় করে প্রশংসা কুড়িয়েছেন তিনি। তার অভিনীত উল্লেখযোগ্য সিনেমা হলো: ‘ইতি মৃণালিনী’, ‘কাহানি’, ‘চিলড্রেন অব ওয়ার’ প্রভৃতি।

সুরঙ্গনা শুধু অভিনেত্রী নন তিনি একাধারে নৃত্যশিল্পী ও কণ্ঠশিল্পী। শিশুশিল্পী হিসেবে তার অভিনয়ের পথচলা শুরু। তার অভিনীত উল্লেখযোগ্য সিনেমা হলো: ‘চিরসাথী’, ‘মাটি ও মানুষ’, ‘গয়নার বাক্স’, ‘গল্প হলেও সত্যি’ প্রভৃতি।

‘ওপেন টি বায়োস্কোপ’ সিনেমায় প্রথম জুটি বেঁধে অভিনয় করেন ঋদ্ধি সেন ও সুরঙ্গনা ব্যানার্জি। এতে প্রেমিক-প্রেমিকার চরিত্রে দেখা যায় তাদের। এরপর ‘সমান্তরাল’, ‘শরতে আজ’ ওয়েব সিরিজেও জুটি বেঁধে অভিনয় করেন তারা।