যশোর সেনানিবাসে সেনাপ্রধাননের বিদায়ী সংবর্ধণা

10
Spread the love

শহিদুল ইসলাম দইচ যশোর।।
যশোর সেনানিবাসে সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদকে বিদায়ী সংবর্ধনা জানিয়েছে বাংলাদেশ সেনাবাহিনীর কোর অব সিগন্যালস। বিকেলে সিগন্যাল ট্রেনিং সেন্টার এন্ড স্কুলের প্যারেড গ্রাউন্ডে এই সংবর্ধণা অনুষ্ঠিত হয়। এসময় সেনাবাহিনীর কোর অব সিগন্যালস এর একটি চৌকস দল সামরিক রীতিতে মনোজ্ঞ কুচকাওয়াজ প্রদর্শন করে।
বিদায়ী আনুষ্ঠানিকতা শেষে জেনারেল এসএম শফিউদ্দিন আহমেদ অনুষ্ঠানে উপস্থিত সকলের উদ্দেশ্যে কোর অব সিগন্যালস-এর কর্নেল কমান্ড্যান্ট হিসেবে বক্তব্য রাখেন। এসময় তিনি তাঁর দায়িত্বপালনকালে সর্বাত্মক সহযোগিতা করার জন্য সংশ্লিষ্ট সকলের প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা ব্যক্ত করেন। তিনি আশা প্রকাশ করেন, বাংলাদেশ সেনাবাহিনীর কোর অব সিগন্যালস আধুনিক যোগাযোগ, যোগাযোগ নিরাপত্তা, তথ্য প্রযুক্তির উন্নয়ন ও গবেষণার পাশাপাশি অগ্রগতির ধারা অব্যাহত থাকবে।
এর আগে যশোর সেনানিবাসের বিদায়ী দরবার অনুষ্ঠানে সেনাবাহিনীল যশোর এরিয়ার সকল পদবির সেনাসদস্যদের সাথে মতবিনিময় করেন। অনুষ্ঠানে সেনাবাহিনীর মাস্টার জেনারেল অব দি অর্ডন্যান্স, চিফ কনসালটেন্ট জেনারেল, এডহক সিএসসি ছাড়াও সেনাসদরের উর্ধতন কর্মকর্তা, কোর অব সিগন্যালস এর জ্যেষ্ঠ কর্মকর্তাসহ ৫৫ পদাতিক ডিভিশনের উর্ধতন সামরিক কর্মকর্তা, জেসিও ও অন্যান্য পদবির সেনাসদস্যগণ উপস্থিত ছিলেন।