চেন্নাইকে হারানোর পর ভোর ৫টা পর্যন্ত ‘পার্টি করেছেন’ কোহলিরা

4
Spread the love


স্পোর্টস ডেস্ক

হারতে হারতে পয়েন্ট টেবিলের তলানিতে পৌঁছে গিয়েছিল রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু (আরসিবি)। সেখান থেকে দুর্দান্ত প্রত্যাবর্তন করে দলটি। টানা ৬ ম্যাচ জিতে পৌঁছে যায় আইপিএলের প্লে-অফে। গ্রুপপর্বে জিততেই হবে, এমন ম্যাচে চেন্নাই সুপার কিংসকে হারিয়ে দেয় বেঙ্গালুরু। স্নায়ু ধরে রেখে শেষ ওভারে বেঙ্গালুরুকে জয় এনে দিয়েছিলেন পেসার জশ দয়াল। এই জয়ের পর নাকি ভোর ৫টা পর্যন্ত পার্টি করেছিল বিরাট কোহলিদের দল।

যদিও বেঙ্গালুরুর খেলোয়াড়দের এই আনন্দ বেশিদিন স্থায়ী হয়নি। এলিমিনেটর ম্যাচে রাজস্থান রয়্যালসের কাছে হেরে বিদায় নিয়েছে চলতি আসর থেকে। চেন্নাইয়ের বিপক্ষে ম্যাচের নায়ক দয়ালের বাবাই জানিয়েছেন বেঙ্গালুরুর এই পার্টির কথা। অন্য একটি গণমাধ্যমের বরাত দিয়ে এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি।

জশ দয়ালের বাবা চন্দরপল দয়াল বলেছেন, ‘জশ (দয়াল) তার মাকে বলেছিল যে তারা ম্যাচের পর ভোর ৫টা পর্যন্ত পার্টি করেছে। সে খুব খুশি ছিল। এছাড়াও বলেছিল, যখন প্রথম বলে ধোনির (মহেন্দ্র সিং) কাছে ছক্কা হজম করেছিল, তখন উইকেটে কে আছে সেটি না ভেবে সে বোলিংয়ে মনোযোগ দেওয়ার জন্য নিজেকে নিয়ন্ত্রণ করেছিল।’

ধোনির কাছে ছক্কা হজম করার পর দারুণ প্রত্যাবর্তন করেছিলেন দয়াল। সেই ওভারে মাত্র ৭ রান দিয়েছিলেন তিনি। কিন্তু এলিমিনেটর ম্যাচে আর সেই ফর্ম ধরে রাখতে পারেননি। রাজস্থানের বিপক্ষে ৩ ওভারে ৩৭ রান হজম করেছেন তিনি। আরসিবির হয়ে সবচেয়ে খরুচে বোলার ছিলেন তিনিই।

আইপিএলে ১৭টি মৌসুম কাটালেও এখনো শিরোপার দেখা পায়নি আরসিবি। রাজস্থানের বিপক্ষে হেরে টুর্নামেন্টের প্লে-অফে সবচেয়ে বেশিবার হারের রেকর্ডও গড়েছে দলটি। কিছুদিন আগেই ভারতীয় জাতীয় দল ও চেন্নাই সুপার কিংসের সাবেক ক্রিকেটার সুরেশ রায়না বলেছিলেন, যারা রাতভর পার্টি করে তারা শিরোপা জেতে না। সেসময় কোনো ফ্র্যাঞ্চাইজির নাম উল্লেখ না করলেও তিনি যে আরসিবির দিকে ইঙ্গিত করেছিলেন সেটি উঠে এসেছিল বিভিন্ন সংবাদমাধ্যমের প্রতিবেদনে।