সৌরভ গাঙ্গুলীর সঙ্গে হাস্যোজ্জ্বল মোস্তাফিজ

4
Spread the love

স্পোর্টস ডেস্ক

দিলি­ক্যাপিটালস ছেড়ে মোস্তাফিজুর রহমানের নতুন ঠিকানা এখন চেন্নাই সুপার কিংস। তবে গেল আসরের মতো এবারও দিলি­ক্যাপিটালসের ডাগআউটে আছেন সৌরভ গাঙ্গুলী।

 

রোববার দুদলের লড়াইয়ে সাবেক দলের সতীর্থদের সঙ্গে দেখা হলো মোস্তাফিজের। সেই সঙ্গে দেখা হলো সৌরভের সঙ্গেও। এ সময় দুজনকেই হাস্যোজ্জ্বল অবস্থায় দেখা গেছে। যদিও তাদের মধ্যে কী কথা হয়েছে জানা যায়নি।

তবে ক্ষণিকের সাক্ষাতের সেই মুহূর্ত দুজনই যে বেশ উপভোগ করেছেন, তাদের হাসিতে তা ধরা পড়ল। চেন্নাইয়ের অফিশিয়াল পেজে মোস্তাফিজদের ছবি শেয়ার করে ক্যাপশনে লেখা হয়েছে, ভালো থেকো বন্ধু।

আইপিএলে নিজেদের প্রথম দুই ম্যাচে জয় পেয়েছে চেন্নাই। ডিফেন্ডিং চ্যাম্পিয়নদের টানা জয়ে গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন কাটার মাস্টার মোস্তাফিজ। উদ্বোধনী ম্যাচে চার উইকেট নিয়ে হয়েছিলেন ম্যাচসেরা।

এর পরের ম্যাচেও দুই উইকেট নেন। তবে গত পরশু চেন্নাইয়ের হারের দিনে খরুচে ছিলেন ফিজ। বিশাখাপত্তমে চার ওভারে ৪৭ রান দিয়েছেন তিনি। নিয়েছেন মাত্র এক উইকেট। চেন্নাইয়ের ঘরের মাঠ চিপকে আগের দুই ম্যাচে কার্যকর ফিজকে এদিন খুঁজে পাওয়া যায়নি।

একটি ওয়াইড ও দুটি নো দেওয়ার পাশাপাশি তিনি হজম করেছেন ছয়টি চার ও একটি ছক্কা। দিলি­ক্যাপিটালসের বিপক্ষে এমন বাজে বোলিংয়ের খেসারত চেন্নাইকে দিতে হলো ২০ রানে হেরে।