ক্রিকেট বোর্ডের ‘বানোয়াট’ বিবৃতিতে ক্ষুব্ধ শাহিন আফ্রিদি

2
Spread the love

স্পোর্টস ডেস্ক

সবশেষ নিউজিল্যান্ড সফরে পাকিস্তান ক্রিকেট দলকে নেতৃত্ব দেন শাহিন শাহ আফ্রিদি। সফরে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে ৪-১ ব্যবধানে হেরে যায় পাকিস্তান।

 

দলের বাজে পারফরম্যান্সের কারণে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে অধিনায়ক শাহিন শাহ আফ্রিদিকে পরিবর্তন করে সাবেক অধিনায়ক বাবর আজমকে নেতৃত্ব দেয় পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

পিসিবি এক বিবৃতিতে জানায়, এখন থেকে টি-টোয়েন্টি ও ওয়ানডে দলকে নেতৃত্ব দেবেন বাবর আজম। শুধু তাই নয়, শাহিন শাহ আফ্রিদির পক্ষ নিয়ে একটি বিবৃতি দেয় পাকিস্তান ক্রিকেট বোর্ড পিসিবি।

আফ্রিদির নামে চালিয়ে দেওয়া সেই বিবৃতিতে পিসিবি জানায়, নেতৃত্বের সুযোগ পাওয়া ও স্মৃতিগুলোকে আমি সবসময়ই লালন করব। দলের একজন খেলোয়াড় হিসেবে আমার দায়িত্ব আমাদের অধিনায়ক বাবর আজমের পাশে থাকা। তার নেতৃত্বে আগেও খেলেছি এবং তার প্রতি আমার সম্মান আছে। মাঠের ভেতরে বাইরে তাকে সহায়তা করার চেষ্টা করব। আমরা সবাই এক, আমাদের লক্ষ্যও একই, পাকিস্তানকে বিশ্বের সেরা দল হয়ে ওঠায় সহায়তা করা।

পিসিবির দেওয়া বানোয়াট বিবৃতি সম্পর্কে কিছুই জানতেন না শাহিন শাহ অফ্রিদি। যে কারণে তিনি ক্ষুব্ধ হয়ে পিসিবির বিরুদ্ধে উল্টো বিবৃতি দেওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন।

বিষয়টি জানার পর অভিমানী শাহিন শাহ আফ্রিদিকে আজ ক্রিকেট বোর্ডে ডেকে তার সঙ্গে কথা বলেন পিসিবি চেয়ারম্যান মহসিন নাকভি।