অ্যানিমেল ছবির তৃপ্তির বিয়ের খবর ছড়িয়ে পড়ল, কি বললেন অভিনেত্রী

3
Spread the love

বিনোদন প্রতিবেদক।।

সপ্তাহ পেরোনোর আগেই শুরু আরেক বলিউড অভিনেত্রীর বিয়ের গুঞ্জন। তাপসী পান্নু, অদিতি রাও হায়দারির পর গুঞ্জনটা এবার তৃপ্তি ডিমরিকে নিয়ে। বলিউডে কান পাতলেই শোনা যাচ্ছে– শিগগিরই প্রেমিক স্যাম মার্চেন্টের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন তৃপ্তি। এমনও খবর রটেছে, দ্বিতীয় জীবন শুরু করতেই গোয়ায় ছুটে গেছেন এই প্রেমিক যুগল। সেখানেই চুপিসারে বিয়ের কাজটি সেরে ফেলার পরিকল্পনা তাদের।

তবে এসব কথা যে নিছক গুঞ্জন– ভারতীয় সংবাদমাধ্যমে তা অকপটে বলে গেছেন তৃপ্তি নিজেই। ভারতীয় সিনেমা দর্শকের এই নতুন ক্রাশ এও বলেছেন, ‘আপাতত বিয়ের কোনো প্ল্যান নেই। অভিনয় ক্যারিয়ারেই মন দিতে চাই। আর আমাকে ঘিরে যেসব খবর রটছে, তা মোটেই সঠিক নয়।’ কিন্তু তৃপ্তি যা-ই বলুন, তাঁর এসব কথা নেটিজেনরা সত্যি বলে মানতে একেবারেই নারাজ।

‘অ্যানিম্যাল’ সিনেমার ‘ভাবি-টু’খ্যাত এই তারকা অনেক কিছুই গোপন করেছেন বলেও নেটিজেনদের দাবি। কেননা, অনেক রটনার পরও সম্প্রতি স্যামের সঙ্গে আবারও গোয়া সফরে গিয়েছেন তৃপ্তি; যা দেখে নেটিজেনরাও নীরব থাকতে পারেননি। নানা রকম মন্তব্যে ভরিয়ে ফেলছেন সামাজিক যোগাযোগমাধ্যমের পাতা। তাদের কথায়, প্রেম ও বিয়ের খবরে যখন ছড়িয়ে পড়তে শুরু করে, তখন সব তারকাই সেটাকে ‘গুজব’ কিংবা ‘মিথ্যা গুঞ্জন’ বলে বলে উড়িয়ে দেন। কিন্তু বেশির ভাগ সময় দেখা যায়, সেসব গুঞ্জব ও গুঞ্জনই সত্যি বলে প্রমাণিত হয়। স্যাম-তৃপ্তি যুগলও চাইছেন বিয়ের কাজটি গোপনেই সমাধা করতে। পরে সুযোগ বুঝে ঢাকঢোল পিটিয়ে সুখবরটি সবাইকে জানিয়ে দেবেন।

অনুমান আর কল্পনার জগতে বাস করে নেটিজেনরা এমন অনেক মন্তব্যই করে যাচ্ছেন। হয়তো সে কারণেই প্রেম, বিয়ের গুঞ্জন সত্যি নয় বলা ছাড়া আর কোনো উচ্চবাচ্য করছেন না তৃপ্তি; বরং তাঁর পুরো মনোযোগ এখন অভিনয় ঘিরে। ‘অ্যানিম্যাল’ সিনেমায় অনবদ্য অভিনয়ের সুবাদে কাপলও খুলে গেছে এ অভিনেত্রীর। একের পর এক হাতে আসছে বড় বাজেটের সিনেমা। সুযোগ পাচ্ছেন আলোচিত শিল্পী ও নির্মাতাদের সঙ্গে কাজ করার। চলতি বছর ‘ব্যাড নিউজ’, ‘ভিকি বিদ্যা কা ওহ ওয়ালা ভিডিও’, ‘ভুল ভুলাইয়া-৩’সহ আরও বেশকিছু সিনেমায় দেখা যাবে তাঁকে।