নগ্নতা বাদে সব ধরনের চরিত্রে অভিনয় করতে চান নার্গিস

10
Spread the love

বিনোদন ডেস্ক।।
ভারতের ওটিটিতে অবাধ যৌনতার বিপক্ষে মুখ খুলেছেন একাধিক তারকা। কয়েকদিন আগেই ওটিটিতে সমকামিতা নিয়ে আপত্তি জানান বলিউড অভিনেত্রী অমিশা পটেল। এবার নিজের অবস্থান স্পষ্ট করলেন অভিনেত্রী নার্গিস ফাকরিও। নগ্নতা বাদে সব ধরনের চরিত্রে অভিনয় করতে চান বলে জানান তিনি।

‘রকস্টার’ থেকে ‘মাদ্রাস ক্যাফে’ বা ‘ঢিসুম’ সিনেমাগুলো নিয়ে বলিউডে প্রায় ১০ বছরেরও বেশি সময় কাটিয়ে ফেলেছেন। এক দশকে বক্স অফিস সফল ছবির সংখ্যা হাতে গোনা। এবার ওটিটিতে পা রাখতে চলেছেন নার্গিস। তার ওয়েব সিরিজের নাম ‘টাটলুবাজ’।

সম্প্রতি এক সাক্ষাৎকারে নার্গিস ফাকরি, ‘ওটিটিতে প্রায় সমস্ত ধরনের চরিত্রে নিয়ে পরীক্ষানিরীক্ষা করতে চাই। সমকামী চরিত্রে, এমনকি কোনও বিবাহিত মহিলার সঙ্গে সম্পর্ক দেখানো হলেও আমার সমস্যা নেই। নতুন নতুন চ্যালেঞ্জিং চরিত্রে অভিনয় করতে চাই।’

 

তবে একটি বিষয়ে গুরুতর আপত্তির কথা জানান নার্গিস। তার ভাষ্য, ‘পর্দায় কোনও দিন নগ্ন হতে পারব না।’

মডেলিং ক্যারিয়ারে শুরু দিকে ‘আমেরিকা’জ নেক্সট সুপার মডেল’ হিসেবে মনোনীত হন নার্গিস ফাকরি। একটি আন্তর্জাতিক ম্যাগাজ়িনের জন্য মোটা টাকা পারিশ্রমিকের বিনিময়ে ফটোশুটের প্রস্তাব পান। তবে শর্ত ছিল, নগ্ন হতে হবে। সেই প্রস্তাব ফিরিয়ে দেন নার্গিস। ক্যারিয়ারের শুরুতে যে প্রতিজ্ঞা করেছিলেন, তা মেনে চলবেন বলেই জানান তিনি।

নার্গিসের কথায়, ‘দর্শক কী দেখবেন আর কী দেখবেন না, সেটা বেছে নেওয়ার অধিকার তাদের রয়েছে। তবে ওটিটির পর্দার কোনও বিষয় কারও পছন্দ না হলে তিনি অন্য কিছু দেখতে পারেন।’