শ্রাবন্তীর নয়া বার্তা

6

বিনোদন ডেস্ক।।
টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তার ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনার শেষ নেই। তৃতীয় স্বামী রোশন সিংয়ের সঙ্গে মনোমালিন্য। এখনো তাদের বিচ্ছেদের মামলা চলমান। এরপর সামনে আসে তার নতুন প্রেমের গুঞ্জন। এদিকে জিতু কমল ও নবনীতা দাসের সংসার ভাঙার জন্য অনেকেই অভিনেত্রীকে দায়ী করেছেন। তবে নবনীতা ফেসবুক লাইভে এই জল্পনার অবসান ঘটিয়েছেন।

যদিও এসব গায়ে মাখেন না শ্রাবন্তী। ছুটে চলেন নিজের গতিতে। গত শনিবার কলকাতায় চলছিল পঞ্চায়েত ভোট। আর এদিনেই সামাজিক যোগাযোগমাধ্যমে উষ্ণতা ছড়িয়ে দেন শ্রাবন্তী।

 

কোথাও যেন তার হারিয়ে যাওয়ার নেই মানা। হলুদ বিকিনি পরে সুইমিংপুলের সামনে দিয়েছেন পোজ। সঙ্গে নয়া বার্তা দেন, নতুন কিছু শেখো, আলাদা করার চেষ্টা করো, নিজেকে বলো তোমার কোনো লিমিট নেই।
এদিকে এমন রূপ দেখে মুগ্ধ তার অনুরাগীরা। কমেন্ট বক্সে নেমে যায় প্রশংসার ঢল। যদিও বর্তমানে শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন শ্রাবন্তী। আগামীতে বাংলার দোর্দণ্ড প্রতাপ ডাকাত-সম্রাজ্ঞীর ভূমিকায় দেখা যাবে অভিনেত্রীকে। ভবানী পাঠকের চরিত্রে থাকছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। এদিকে আগস্ট মাসেই শুভ্রজিৎ মিত্র পরিচালিত ‘দেবী চৌধুরানী’র শুটিং শুরু হবে।