শোয়েবের কাছে কত টাকা পান সাকলায়েন?

8
Spread the love

স্পোর্টস ডেস্ক।।

পাকিস্তানের সাবেক হেড কোচ সাকলায়েন মোস্তাক জানিয়েছেন, সাবেক পেসার শোয়েব আকতারের কাছে এখনো টাকা পান তিনি। পোশাক কেনার জন্য একসময় এই টাকা নিয়েছিলেন শোয়েব। খবর পাকিস্তানি গণমাধ্যম জিও টিভির।

সম্প্রতি একটি টিভি অনুষ্ঠানে হাজির হয়ে শোয়েব আকতারের সঙ্গে নিজের সম্পর্ক নিয়ে কথা বলেছেন সাকলায়েন। শোয়েবকে একসময় ‘শোয়াইবি’ এবং ‘শোয়েব আক্টর’ নিকনেম দেওয়া হয়েছিল বলে এ সময় জানান সাকলায়েন।

সাকলায়েন বলেন, ‘শৈশব থেকেই, এমনকি ক্রিকেট খেলার আগে থেকেই শোয়েব আমার বন্ধু ছিল। আমরা প্রায়ই একে অপরের বাসায় যেতাম এবং একসাথে ‘‘ডাল রুটি’’ খেতাম।

অনুষ্ঠানের এক পর্যায়ে হাসতে হাসতে সাকলায়েন জানান, একসময় শোয়েব তার কাছ থেকে ২৫০ রুপি ধার নিয়েছিলেন। কিন্তু সেই টাকা এখনো শোধ করেননি শোয়েব।

সাকলায়েন বলেন, ‘আমরা করাচিতে একসময় দুই রুমের একটি বাসায় ২৫ জন থাকতাম। আমি এবং শোয়েব একই রুমে ছিলাম। তখন আমরা নিয়মিত ভাতা পেতাম না। বাড়ি থেকে যাওয়ার সময় দেড়-দুই হাজার রুপি নিয়ে বের হতাম। একবার আমার কাছে মাত্র ২৫০ রুপি ছিল এবং শোয়েবের কাছে কিছুই ছিল না। একটি সিনেমা দেখার পর শোয়েবের নতুন একটি প্যান্ট এবং শার্ট কেনার ইচ্ছা জাগলো। পরে আমার সেই টাকা দিয়ে শাট-প্যান্ট কিনেছিল।’

সাকলায়েন আরও জানান, কেনাকাটা করা খুব পছন্দ ছিল শোয়েবের। দলের অন্যান্য খেলোয়াড়রাও সবসময় ভয়ে থাকত, তাদের কাছেও টাকা ধার চাইতে পারেন শোয়েব।