দর্শকদের সঙ্গে ‘লিডার, আমিই বাংলাদেশ’ দেখবেন বুবলী

3

বিনোদন ডেস্ক।।

ঢাকাই সিনেমার বর্তমান সময়ের জনপ্রিয় নায়িকা শবনম বুবলী। খুব অল্প সময়ের মধ্যেই ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছেন এই অভিনেত্রী।

ঈদ ধামাকা মানেই চিত্রনায়ক শাকিব খান। ঈদুল ফিতরে এই নায়কের একমাত্র সিনেমা ‘লিডার, আমিই বাংলাদেশ’। আর তাই দর্শকের আগ্রহের কেন্দ্রবিন্দুতে সিনেমাটি। এতে তার সঙ্গী হয়েছেন চিত্রনায়িকা শবনম বুবলী।

মুক্তির আগেই সিনেমাটির টিজার, দুটো প্রকাশিত গান ও ট্রেলার নিয়ে বেশ আলোচনা চলছিল সিনেমাপাড়া ও দশর্কমহলে। সিনেমাটিকে কেন্দ্র করে ইতোমধ্যেই সারাদেশে চলছে ব্যাপক প্রশংসা। নানা প্রচারণার মধ্যেই এবার জানা গেল দর্শকদের সঙ্গে ঈদের দ্বিতীয় দিন দর্শকদের সঙ্গে সিনেমা হলে গিয়ে দশর্কদের সঙ্গে শুভেচ্ছ বিনিময় করবেন এবং ভক্তদের সঙ্গে বসে হলে বসে সিনেমা দেখবেন তিনি।

এ প্রসঙ্গে বুবলী আরটিভি নিউজকে বলেন, ‘লিডার,আমিই বাংলাদেশ’ সিনেমার প্রতি আপনাদের এতো এতো ভালোবাসায় আমরা সত্যি ভীষণ আনন্দিত। অনেক অনেক কৃতজ্ঞতা আপনাদের প্রতি। আজ (২৩ এপ্রিল) আমিসহ ‘লিডার-আমিই বাংলাদেশ’র টিম থাকছে আপনাদের কিছুটা কাছাকাছি।

তিনি আরও বলেন, ‘সন্ধ্যা ৬টায় পুরান ঢাকার চিত্রামহল সিনেমা হলে। রাত ৮টা ৩০ মতিঝিল মধুমিতা সিনেমা হলে, রাত ৯টা ৩০ মিনিটে বসুন্ধরা শপিংমল স্টার সিনেপ্লেক্স থাকছি আমি। দেখব আমার ভক্তদের সঙ্গে বসে সিনেমাটি। আশা করছি, সবাইকে আমার কাছে পাব।’

এদিকে মুক্তির প্রথম দিনেই আলোড়ন ফেলে দিয়েছে সিনেমাটি সারাদেশে। একই সঙ্গে মাল্টিপ্লেক্সেও ‘লিডার, আমিই বাংলাদেশ’ দেখতে দর্শকদের চাপ বেড়েছে। এ কারণে তিনটি শো থেকে বাড়িয়ে রোববার (২৩ এপ্রিল) থেকে দৈনিক পাঁচটি শো চালাচ্ছে যমুনা ব্লকবাস্টার সিনেমাস কর্তৃপক্ষ।

অন্যদিকে, ‘লিডার, আমিই বাংলাদেশ’-এর প্রথম গান ‘কথা আছে’। গানটি প্রকাশের পরপরই মুহূর্তেই সেটি অন্তর্জালে ভাইরাল হয়ে যায়। এদিকে নায়কের র‍্যাপ গানে মজেছেন চিত্রনায়িকা শবনম বুবলী। ফের ভাইরাল হয় শাকিবের হুবহু কপি করা স্টাইল করে গাওয়া গানটি।

প্রসঙ্গত, সিনেমাটির কাহিনি ও সংলাপ লিখেছেন দেলোয়ার হোসেন দিল। এতে শাকিব খান, বুবলীর পাশাপাশি আরও অভিনয় করেছেন মিশা সওদাগর, শহিদুজ্জামান সেলিম, এল আর সীমান্ত, সুব্রত প্রমুখ। সিনেমাটির ডিস্টিবিউশন করছে টিওটি ফিল্মস।