যশোরের অভয়নগরে হত্যা মামলার আসামিকে খুন

7
Spread the love

অভয়নগর (যশোর) প্রতিনিধি।।
যশোরের অভয়নগর উপজেলার দত্তগাতি-দামুখালি গ্রামে অজ্ঞাতনামা সন্ত্রাসীদের গুলিতে মৎস্য ব্যবসায়ী সুব্রত মণ্ডল (৫২) নিহত হয়েছেন। এলাকাবাসী সন্ত্রাসীদের ধাওয়া করলে তারা মোটরসাইকেলযোগে পালিয়ে যায়। বুধবার সকাল সাড়ে ৮টার সময় দত্তগাতি-দামুখালি হাইস্কুলের পাশে এ ঘটনা ঘটে।

নিহত সুব্রত মণ্ডল অভয়নগর উপজেলাধীন ভবদহ বাজার মৎস্য আড়ত সমিতির সদস্য ছিলেন। ফুলতলা বাজার বণিক সমিতির সদস্য রাকিবুল হত্যা মামলাসহ তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে বলে বলে জানিয়েছে পুলিশ।

স্কুলশিক্ষক তাপস কুমার রায় জানান, দামুখালী গ্রামের অনাদি মণ্ডলের ছেলে মাছের আড়ৎদার সুব্রত মণ্ডল সকাল সাড়ে আটটার সময় দত্তগাতি দামুখালি হাইস্কুলের পাশের একটি চায়ের দোকানে চা পান করার পর বাইরে আসলে মোটরসাইকেল আরোহী দুইজন সন্ত্রাসী সুব্রত মণ্ডলকে লক্ষ্য করে পরপর চার রাউন্ড গুলি ছোড়ে। গুলি সুব্রত মণ্ডলের মাথা ভেদ করে বেরিয়ে যায়। ঘটনাস্থলেই তার মৃত্যু ঘটে। এলাকাবাসী সন্ত্রাসীদের ধাওয়া করলে তারা মোটরসাইকেলযোগে জামিরা বাজারের দিকে পালিয়ে যায়।

এ ঘটনায় এলাকায় থমথমে পরিস্থিতি ও আতঙ্ক বিরাজ করছে। খবর পেয়ে অভয়নগর থানা পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে যশোর মর্গে পাঠিয়েছে।

অভয়নগর থানার ওসি একেএম শামীম হাসান জানান, পুলিশ সন্ত্রাসীদের গ্রেফতারে অভিযান শুরু করেছে। কে বা কারা সুব্রত মণ্ডলকে হত্যা করেছে তা এখনো জানা যায়নি। তদন্তের পর বিষয়টি জানা যাবে।