মলম পার্টির মূলহোতাসহ ৩ সক্রিয় সদস্য গ্রেফতার

2
Spread the love
মোংলা (বাগেরহাট) প্রতিনিধি ।।
মোংলায় স্বামীর পেনশনের টাকা উত্তোলন করে বাড়ী ফেরার পথে চোখে মলম লাগিয়ে দিয়ে তার টাকা ছিনিয়ে নিয়ে যায় মলম পার্টির সদস্যরা। পরে ষাটোর্ধ ওই মহিলাকে একটি পেট্রোল পাম্পের পাশে ফেলে রেখে চলেন যান ওই মলম পার্টির সদস্যরা।
র‍্যাব-০৬ খুলনার অধিনায়ক লেঃ কর্নেল মোস্তাক আহমেদ জানান, বন্দরের দিগরাজ শিল্প এলাকার একটি ব্যাংক থেকে স্বামীর পেনশনের টাকা উত্তোলন করে এক বৃদ্ধা নারী সোমবার বিকেলে বুড়িরডাঙ্গা গ্রামের নিজ বাড়ীতে ফিরতে ছিলেন। ফেরার পথে ভ্যানে বিধবা বৃদ্ধার চোখে মলম লাগিয়ে পেনশনের উত্তোলনকৃত ৬হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায় সংঘবদ্ধ মলম পার্টির সদস্যরা। পরে ওই নারীকে পাওয়ার হাউজ পেট্রোল পাম্পের পাশে ফেলে রেখে পালিয়ে যায় মলম পার্টির সদস্যরা। এরপর র‌্যাব-০৬ খুলনার একটি আভিযানিক দল বিকেল সাড়ে তিনটার দিকে দিগরাজ ও বুড়িরডাঙ্গা এলাকায় অভিযান শুরু করেন। অভিযানে বিধবা বৃদ্ধার ছিনতাইকৃত টাকা উদ্ধারসহ ছিনতাইয়ের সাথে জড়িত মলম পার্টির মূলহোতা কামরুল ইসলাম শেখ (৩৫) ও তার সহযোগী আব্দুস সালাম শেখ (৪৮) এবং মোঃ দেলোয়ার শেখ (৪৫) কে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা খুলনার রুপসা উপজেলার বাসিন্দা। গ্রেফতারকৃতদেরকে মঙ্গলবার সকালে মোংলা থানা পুলিশে হস্তান্তর করা হয়েছে।
মোংলা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মনিরুল ইসলাম বলেন, র‍্যাবের সোপর্দ করা আসামীদের বিরুদ্ধে মামলা দায়েরের পর মঙ্গলবার দুপুরেই বাগেরহাট জেলহাজতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে