যশোরে চাঁদার দাবিতে সাংবাদিকের বাড়িতে তালা দিয়েছে সন্ত্রাসীরা

11

 

যশোর অফিস।।
যশোরের আলোচিত আলী মাহমুদ চুন্নুরা চাঁদার দাবিতে সাংবাদিক শহিদুল ইসলাম দইচয়ের নির্মাণাধীন বাড়িতে তালা মেরে রেখেছেন বলে অভিযোগ উঠেছে। কোন প্রতিকার না পেয়ে দইচ চুন্নু গংদের  বিরুদ্ধে আদালতে চাঁদাবাজি মামলা করেছেন। আদালত মামলাটি পিবিআইকে তদন্ত প্রতিবেদন দিতে বলেছেন।

দৈনিক খুলনাঞ্চলের যশোর অফিস প্রধান ও যশোর থেকে প্রকাশিত নিউজ পোর্টাল স্বাধীন আলোর সিনিয়র রিপোর্টার  শহিদুল ইসলাম দইচ যশোর শহরের পুরতানকসবা মৌজার ৪১১৬ দাগের ০.৮২৫ শতক জমিসহ ফ্লাট ক্রয় করেন । ফ্লাটের দখল বুঝে দেয়ার পর তিনি সংষ্কার কাজ করছিলেন। গত ৭ সেপ্টেম্বর দুপুর আসামি চুন্নুসহ অপরিচিত কয়েকজন তার বাসার গেটের সামনে যেয়ে দইচকে ডাকাডাকি করতে থাকে। এসময় তিনি গেটের সামনে আসলে অপরিচিত কয়েকজন বার্মিজ চাকু বের করে ঘিরে ধরে।

দইচ এলাকায় নতুন বাসিন্দা হিসেবে চুন্নু ১০ লাখ টাকা চাঁদার দাবিতে ওই বাড়িতে তালা ঝুলিয়ে দেয়।  এ ঘটনায় সোমবার শহিদুল ইসলাম দইচ বাদী হয়ে হয়ে এ মামলা করেছেন। সিনিয়র জুডিসিয়াল ম্যাজেস্ট্রেট আদালতের বিচারক মঞ্জুরুল ইসলাম অভিযোগটির তদন্ত করে পিবিআইকে প্রতিবেদন জমা দেয়ার আদেশ দিয়েছেন। আসামি চুন্নু পুরাতনকসবা টালিখোলার মিরাজুল ইসলাম টুলুর বাড়ির ভাড়াটিয়া।