বিএনপি নেতা এ্যানির বাসায় হামলা, ভাই-ছেলেসহ আহত ৪

5
Spread the love

খুলনাঞ্চল রিপোর্ট।।
কেন্দ্রীয় বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দীন চৌধুরী এ্যানির লক্ষ্মীপুরের বাসায় হামলার অভিযোগ উঠেছে। এ সময় এ্যানির ভাই ও ছেলেসহ চার জন আহত হয়েছেন। হামলাকারীরা বাসার জানালার গ্লাস, চেয়ার, টেবিল ও এসি ভাঙচুর করেছে।

সোমবার (২২ আগস্ট) সন্ধ্যায় পুরাতন গো হাটা এলাকার বাড়িতে লক্ষ্মীপুরের সদর থানা আওয়ামী লীগের সভাপতি হুমায়ুন কবির পাটওয়ারীর নেতৃত্বে এ হামলা হয়েছে বলে দাবি করেছে বিএনপি।

আহতরা হলেন- এ্যানির ভাই আরিফ চৌধুরী, ছেলে সাহরিয়ান চৌধুরী, কেয়ারটেকার শিবলু ও কাজের লোক মো. মানিক।

জেলা বিএনপির পক্ষ থেকে বলা হয়েছে, ঘটনার সময় এ্যানির ভাই ও ছেলেসহ আহতরা বাড়িতে উপস্থিত ছিলেন। এ্যানি খিলবাইছা এলাকায় সদর উপজেলা (পশ্চিম) বিএনপির আয়োজিত জন সমাবেশে ছিলেন। আওয়ামী লীগ নেতা কবির পাটওয়ারীর নেতৃত্বে আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা হামলা চালায়। প্রায় ৪০টি মোটরসাইকেলেযোগে নেতাকর্মীদের নিয়ে বাসা ভাঙচুর করা হয়। তার ভাই ও ছেলেসহ চার জনকে পিটিয়ে আহত করা হয়েছে। জানালার গ্লাস, জানার দরজা, এসি, টেবিল ও বেশ কয়েকটি প্লাস্টিকের চেয়ার ভাঙচুর করেছে হামলাকারীরা।

জেলা বিএনপির সদস্য সচিব সাহাবুদ্দিন সাবু দাবি করেন, বাসা খালি পেয়ে আওয়ামী লীগের নেতাকর্মীরা এ্যানি চৌধুরীর বাসায় হামলা চালিয়ে ভাঙচুর করেছে। বার বার তারা গুপ্ত হামলা চালাচ্ছে। বাসাবাড়িতে এখন আমাদের পরিবার নিরাপত্তাহীনতায় রয়েছে। প্রশাসনের কাছে এর প্রতিকার চাই।

হুমায়ুন কবির পাটওয়ারী দাবি করেন, কে বা কারা এ্যানির বাড়িতে হামলা চালিয়েছে, তা আমি জানি না। আমাদের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করা হচ্ছে।

সদর মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মমিনুল হক বলেন, খবর পেয়ে পুলিশ পাঠানো হয়েছে। তবে বিস্তারিত জানা নেই। অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেওয়া হবে।