যশোরে বিকাশ প্রতারক চক্রের হোতা পুলিশের খাচায়

4
Spread the love

 

শহিদুল ইসলাম দইচ যশোর।।
যশোরে বিকাশ প্রতারক চক্রে সদস্য ফয়শাল হোসেন (২৪) আটক করেছে পুলিশ।কোতয়ালী থানার এসআই মাইদুল ইসলাম আজ ১৭ আগষ্ট বুধবার বিকালে শহরতলির নুরপুর এলাকা থেকে তাকে আটক করেন।
আটক ফয়শাল হোসেন যশোর সদর উপজেলার চুড়ামনকাঠি ইউনিয়ের কাষ্টভাঙ্গা গ্রামের মো.হাকিমের ছেলে।
যশোর শহরতির নুরপুর মোবাইল হসপিটাল (বিকাশের দোকান) মালিক মো. মহাসিন অভিযোগ করে জানায়, আমার দোকান থেকে দুটি বিকাশ নাম্বার ২০ নাম্বারে বিশ হাজার টাকা করে ৪০ হাজার টাকা সেন্ট করি।এসময় নাম্বার দুটি মুখ দিয়ে বলছিল গ্রাহোক আমি খাতায় তুলে মোবাইল দিয়ে সেন্ট করার কিছুক্ষন পরে ওই নাম্বারে আর টাকা নাই।ফয়শাল নামের এই হ্যাকার ( প্রতারক) এসময় খাতা থেকে মোবাইলে ছবি তুলছিল। মুহুত্মের মধ্যে বুঝতে পারি এটা এই প্রতারকের কাজ। পরে পুলিশে সহযোগিতা নিলে নিশ্চিত হই।
নুরপুর আশা টেলিকোম বিকাশের দোকানের মালিক শাইদুল ইসলাম একই অভিযোগ করে জানায়, আমার দোকান থেকে অপর একটি মোবাইল নাম্বারে বিশ হাজার টাকা সেন্ট করার সময় হ্যাক করে বিশ হাজার টাকা হাতিয়ে নিয়েছে এই প্রতরক।
বারবাজারে বিকাশের দোকানদার মো. সজিব অভিযোগ করে জানায়, এই ফয়শালকে আমি চিনি সে পাশেই সাত মাইল কাজি নজরুল ইসলাম কলেজে পড়ে। আমার দোকান থেকে অন্য নাম্বারে দশ হাজার টাকা সেন্ট করলে ফয়শাল হ্যাক করে সেই টাকা হাতিয়ে নেয়।
কোতয়ালী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মনিরুজ্জামান বলেন বিকাশের টাকা হ্যাক করে হাতিয়ে নেওয়ার ঘটনায় ফয়শাল হোসেন নামে একজনকে আটক করা হয়েছে।
এক প্রশ্নের জবাবে মনিরুজ্জামান বলেন, অবশ্যই আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
যশোরে ব্রিজের নিচে ডোবা থেকে রিকসা চালের লাশ উদ্ধাট

যশোরে ভৈরব নদ থেকে রিকসা চালকের লাশ উদ্ধার

যশোর অফিস।।

যশোর সদরের চুড়ামনকাঠি বিজয়নগর ব্রিজের নিচে থেকে বিশ্বনাথ (৩৫) নামে রিকসা চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ।
আজ ১৭ আগস্ট বুধবার সকাল ৯ টার দিকে লাশটি উদ্ধার করেন।নিহত বিশ্বনাথ চুড়ামনকাঠি রেললাইনের পাশে দাশপাড়া আস্রায়ণ প্রকল্পে থাকেন। তার বাবার নাম কার্তিক ওরফে গোশাই।
নিহতের বন্ধু এবং একই প্রকল্পের বাসিন্ধা ওপর রিকসা চালক নিশান স্বাধীন আলোকে জানায়,বিশ্বনাথ আর আমি একসাথে রিকসা চালাই।তার স্ত্রীর সাথে ঝামেলা ছিল। গত কাল মঙ্গলবার সকাল বেলা বাড়ির থেকে বের হয়।সে আর বাড়ি ফিরে যায়নি।আজ সকালে পুলিশ এখান থেকে লাশ উদ্ধার করেছে।
ঘটনাস্থল থেকে প্রতাক্ষ্য নারী পুরুষ জানায় প্রায়ই সময় এই লোকটি (বিশ্বনাথ) আন মনে হয়ে এখানে বসে থাকতো। কাররোর সাথে কোন কথা বলতো না কি যেন গভির ভাবে চিন্তা করত।
জানতে চাইলে ফলবাড়ি পুলিশ ক্যাম্পের আইসি এসআই রবিউল ইসলাম বলেন, নিহতের লাশ উদ্ধার করে পানি থেকে ওপরে তোলা হয়েছে।লাশ যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানোর প্রস্তুুতি চলছে।
প্রশ্নের জবাবে রবিউল ইসলাম বলেন, অনেকে অনেক কথা বলছে। ময়নাতদন্তের পর রিপোর্ট আসলে মৃত্যু কারন জানা যাবে। তবে শোনা যাচ্ছে বিশ্বনাথ মৃগির রুগি ছিলেন