রূপসায় ভূমিহীন ও গৃহহীন ৪২টি পরিবার পেল স্বপ্নের ঠিকানা

4
Spread the love

 

রূপসা প্রতিনিধি।।

” মুজিব বর্ষের অঙ্গীকার গৃহহীন থাকবে না একটি পরিবার ” এই পতিপাদ্য বিষয় নিয়ে সারাদেশে ভূমিহীন ও গৃহহীনদের মধ্যে জমি ও নতুন ঘর প্রদান বর্তমান সরকারের যুগান্তকারী পদক্ষেপ। এরই ধারাবাহিকতায় গত ২১ জুলাই বৃহস্পতিবার সকালে গণভবন থেকে জুম কনফারেন্সের মাধ্যমে সারাদেশে একযোগে মুজিববর্ষ উপলক্ষে আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় তৃতীয় পর্যায়ে ২য় ধাপে
দেশব্যাপী ২৬২২৯ টি ঘরের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।সারাদেশের ন্যায় তৃতীয় পর্যায়ে ২য় ধাপে রূপসা উপজেলায় ৪২ টি ঘর হস্তান্তর করা হয়।রূপসা উপজেলা নির্বাহী কর্মকর্তা রুবাইয়া তাছনিম সভায় সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে জুম কনফারেন্স বক্তৃতা করেন খুলনা -৪ আসনের সংসদ সদস্য আব্দুস সালাম মূর্শেদী। বিশেষ অতিথির বক্তৃতা করেন খুলনা জেলার ডিডিএলজি মোঃ ইউসুপ আলী, উপজেলা পরিষদ চেয়ারম্যান কামাল উদ্দীন বাদশা।স্বাগত বক্তব্য রাখেন পিআই ও আরিফ হোসেন।

বক্তৃতা করেন ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ যোবায়ের, ফারহানা ইয়সমিন মনা, কৃষি কর্মকর্তা মো. ফরিদুজ্জামান, রূপসা থানা অফিসার ইনচার্জ সরদার মোশাররফ হোসেন, স্বাস্থ ও পঃ পঃ কর্মকর্তা ডা: শেখ শফিকুল ইসলাম,প্রকল্প ও বাস্তবায়ন কর্মকর্তা মো. আরিফ হোসেন,প্রাণী সম্পদ কর্মকর্তা প্রদীপ কুমার মজুমদার,যুব উন্নয়ন কর্মকর্তা পারভেজ মোল্যা,উপজেলা প্রকৌশলী এস এম ওয়াহিদুজ্জামান, মহিলা বিষয়ক কর্মকর্তা ফারহানা ইয়াসমিন, সমবায় কর্মকর্তা প্রশান্ত মূখার্জী, পল্লীবিদ্যুৎ প্রকৌশলী এ হালিম, ইউপি চেয়ারম্যান আশরাফুজ্জামান বাবুল, ইসহাক সরদার, মো. কামাল হোসেন বুলবুল, মোল্যা ওয়াহিদুজ্জামান মিজান, জেলা আওয়ামীলীগের সাবেক সদস্য আ: মজিদ ফকির, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি সৈয়দ মোরশেদুল আলম বাবু, অধ্যক্ষ মো. মারুফুল হক, তথ্য আপা দীলশান আরা, সাবেক চেয়ারম্যান খান শাহজাহান কবির প্যারিস, সোনালী ব্যাংকের ব্যবস্থাপক আসীত রায়, বিনয় কৃষ্ণ হালদার, আওরঙ্গজেব স্বর্ন,সহ সরকারী কর্মকর্তা, সাংবাদিক বৃন্দ ও দলীয় নেতৃবৃন্দ এবং উপকারভোগীরা।