কেশবপুরে ১৩ টি ভূমিহীন ও গৃহীন পরিবার পেল প্রধানমন্ত্রীর উপহারের ঘর

5

 

আলমগীর হোসেন ,কেশবপুর( যশোর)।।

কেশবপুর উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে প্রধানমন্ত্রীর উপহারের ১৩টি ঘর ভূমিহীন-গৃহহীন পরিবারের হাতে জমির দলিল ও ঘরের চাবি ২১জুলাই ( বৃহস্পতিবার) হস্তান্তর করা হয়।

সারাদেশের ন্যায় কেশবপুরে মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক ভূমিহীন ও গৃহহীন পরিবারকে ঘর প্রদান উপলক্ষে বুধবার (২০ জুলাই) সাংবাদিকদের সঙ্গে প্রেস ব্রিফিং করেন। ২১জুলাই ( বৃহস্পতিবার) আনুষ্ঠানিকভাবে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রী সারাদেশে ২৬ হাজার ২২৯টি ভূমিহীন ও গৃহহীন পরিবারের হাতে জমির দলিল এবং ঘরের চাবি হস্তান্তরের শুভ উদ্বাধন করেন। তারই অংশ হিসেবে কেশবপুর উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে প্রধানমন্ত্রীর উপহারের ১৩টি ঘর ভূমিহীন-গৃহহীন পরিবারের হাতে জমির দলিল ও ঘরের চাবি প্রধান অতিথি হিসেবে হস্তান্তর করেন, যশোরের জেলা প্রশাসক মোঃ তমিজুল ইসলাম খান।
অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার এম এম আরাফাত হোসেন সভাপতিত্ব করেন এবং উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ আরিফুজ্জামান অনুষ্ঠানটি সঞ্চালনা করেন।
এসময় উপস্থিত ছিলেন, এক নম্বর ত্রিমোহিনী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনিসুর রহমান আনিস, ২ নম্বর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজী মোস্তাফিজুল ইসলাম মুক্ত, ৪ নম্বর বিদ্যানন্দকাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমজাদ হোসেন, কেশবপুর সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অধ্যাপক আলাউদ্দিন আলা, ৮ নম্বর সুফলাকাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস এম মুনজুর রহমান, ১১ নম্বর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তৌহিদুজ্জামান তহিদ প্রমূখ।