ফের সাকিবের ছুটি নিয়ে আলোচনা, টেস্টে ইতিবাচক মোস্তাফিজ

3
Spread the love

স্পোর্টস ডেস্ক।।

বাংলাদেশের আসন্ন ওয়েস্ট ইন্ডিজ সফরে ওয়ানডে সিরিজে সাকিব আল হাসানের না খেলার ব্যাপারে গুঞ্জন শোনা যাচ্ছে। সিরিজটি আইসিসির ওয়ানডে সুপার লিগের অংশ না হওয়ায় এ সময় পরিবারকে সময় দিতে চান বিশ্বসেরা অলরাউন্ডার।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) ক্রিকেট অপারেশন্স বিভাগের প্রধান জালাল ইউনুস অবশ্য জানিয়েছেন, তারা সাকিবের কাছ থেকে আনুষ্ঠানিকভাবে এখনও কোনো ছুটির আবেদন পাননি।

জালাল ইউনুস এ ব্যাপারে বলেন, ‘আমরা এখনো আনুষ্ঠানিকভাবে কিছু জানতে পারিনি। আমরা তাকে এখনো সব সংস্করণে ধরে নিয়েই এগোচ্ছি। কিন্তু যেহেতু পরের দিকে আছে ওয়ানডে সিরিজ, পরে যদি জানায়, তখন দেখা যাবে। শুনেছি, সে সময় তার পারিবারিক কাজ থাকতে পারে।’

এদিকে ক্যারিবীয় সফরে মোস্তাফিজ টেস্ট খেলার ব্যাপারে ইতিবাচক সাড়া দিয়েছেন বলে জানা গেছে। প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীনও জানিয়েছেন, মোস্তাফিজ টেস্ট খেলার ব্যাপারে ইতিবাচক।

দুই ম্যাচের টেস্ট, তিনটি ওয়ানডে ও সমান টি-টোয়েন্টি খেলতে আগামী ৬ জুন ওয়েস্ট ইন্ডিজের উদ্দেশে দেশ ছাড়তে পারে বাংলাদেশ দল। যেখানে দুদলের প্রথম টেস্ট অ্যান্টিগায় ১৬ জুন শুরু হবে। আর ২৪ জুন সেন্ট লুসিয়ায় দ্বিতীয় ও শেষ টেস্ট।টি-টোয়েন্টি ম্যাচগুলো ২, ৩ ও ৭ জুলাই ডমিনিকায় অনুষ্ঠিত হবে। আর ১০, ১৩ ও ১৬ জুলাই গায়নায় সিরিজের তিনটি ওয়ানডে।