মোংলার সাংবাদিক হাসানের ওপেন হার্ট সার্জারী শনিবার

5
Spread the love

 

মোংলা (বাগেরহাট) প্রতিনিধি ।।
মোংলা প্রেস ক্লাবের সাবেক সভাপতি, সুন্দরবন সাংবাদিক ফোরাম’র মোংলা শাখার সভাপতি ও দৈনিক জনকণ্ঠের নিজস্ব সংবাদদাতা আহসান হাবিব হাসান অসুস্থ হয়ে খুলনার সিটি মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। চিকিৎসায় সিনিয়র সাংবাদিক হাসানের হার্টে ৪টি বল্ক ধরা পড়ে। এজন্য শনিবার সকালে সিটি মেডিকেলে তার ওপেন হার্ট সার্জারী করা হবে বলে জানিয়েছেন তার পরিবার।

এদিকে তার সফল অপারেশন ও দ্রুত সুস্থতা কামনায় মোংলা পৌর শহরের কেন্দ্রীয় বাজার জামে মসজিদে শুক্রবার জুম্মার নামাজ শেষে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। এছাড়া তিনি ও তার পরিবার সকলের কাছে দোয়া চেয়েছেন।

এদিকে সিনিয়র সাংবাদিক আহসান হাবিব হাসানের আশু রোগমুক্তি ও দ্রুত সুস্থতা কামনা করে বিবৃতি দিয়েছেন মোংলা প্রেস ক্লাবের সাবেক সভাপতি দৈনিক ইত্তেফাক প্রতিনিধি এইচ এম দুলাল, সাবেক সভাপতি দৈনিক কালেরকন্ঠ প্রতিনিধি এম এ মোতালেব, সাবেক সহ-সভাপতি এটিএন নিউজ প্রতিনিধি নিজাম উদ্দিন, সাবেক সহ-সাধারণ সম্পাদক একুশে টিভি প্রতিনিধি আবুল হাসান, প্রেস ক্লাব সদস্য একাত্তর টিভি প্রতিনিধি এনামুল হক, আমার সংবাদ প্রতিনিধি হাফিজুর রহমান ও ‘সুন্দরবন সাংবাদিক ফোরাম’র মোংলা শাখার সাধারণ সম্পাদক ও এনটিভি প্রতিনিধি আবু হোসাইন সুমনসহ অন্যান্যরা। এছাড়াও স্থানীয় প্রশাসনের কর্মকর্তারাসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দরা তার সুস্থতা কামনা ও প্রতিনিয়ত পরিবারের খোঁজ খবর নেয়ায় তিনি সকলের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছে দোয়া চেয়েছেন।