প্রেমে যদি পাগলামি না থাকে, তবে সেটা প্রেমই নয়: পরীমনি

11
Spread the love

বিনোদন ডেস্ক।।

 

ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরমিণী ও অভিনেতা শরিফুল রাজ দেখা হওয়ার মাত্র সাতদিনের প্রেমকে বিয়েতে রূপ দিয়েছেন। গিয়াসউদ্দিন সেলিমের পরিচালনায় ‘গুণিন’ সিনেমায় কাজ করার সুবাধে পরিচয় হয় তাদের। সেই সাক্ষাতের মাত্র এক সপ্তাহ পরই বিয়ে করেন দুজনে।

অনেকের কাছেই এটা নিছক পাগলামি বটে। কিন্তু তাদের কাছে এটাই ভালোবাসা, এটাই প্রেম। শনিবার এক ফেসবুক পোস্টে যেন সেটারই ইঙ্গিত দিলেন পরী। কয়েকটি ছবির সঙ্গে নায়িকা লিখেছেন, ‘প্রেমে যদি পাগলামি না থাকে, তবে সেটা প্রেমই নয়’।

বর্তমানে পরী-রাজ রয়েছেন কক্সবাজার। সেখানকার মনোমুগ্ধকর পরিবেশে উপভোগ করছেন একান্ত সময়। বিয়ের পর এটাই তাদের একসঙ্গে কোথাও ঘুরতে যাওয়া। তাই বলা চলে, এটিই রাজ-পরীর হানিমুন। শনিবার পরী যে ছবিগুলো পোস্ট করেছেন, সেগুলোতে দেখা গেল, তারা একটি বিলাসবহুল হোটেলের কক্ষে অবস্থান করছেন। তাদের জন্য কক্ষ বিশেষভাবে সাজানো হয়েছে। যেমনটা হানিমুন কাপলদের জন্য করা হয়।

একদিন শরিফুল রাজও তাদের বিশেষ কয়েকটি ছবি শেয়ার করেছেন। তাতে দেখা যায়, গোধূলি লগ্নে সূর্যকে সামনে রেখে ভালোবাসায় মগ্ন তারা। কখনো কখনো একে-অপরকে গভীরভাবে জড়িয়ে আছেন, কখনো বা কপালে-কপাল ঠেকিয়ে অনুভব করছেন ভালোবাসার সুখ। গত ২ মে কক্সবাজার গেছেন রাজ ও পরী। এবারের ঈদ তারা সেখানেই উদযাপন করেছেন। সমুদ্রের শহরে তাদের ঈদ উদযাপনে সঙ্গে ছিলেন পরীর নানা শামসুল হকও।