ডুমুরিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ২

3
Spread the love

ডুমুরিয়া (খুলনা) প্রতিনিধি।।

ডুমুরিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ ২ জনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। একই সাথে গুরুতর আহত হয়েছেন ৪জন। বৃহস্পতিবার বিকেলে খুলনা সাতক্ষীরা মহাসড়কে ডুমুরিয়া সদর ও বরাতিয়া নামক স্থানে এ দূর্ঘটনা দুটি ঘটে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পুলিশ সুত্রে জানা গেছে, বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫টার দিকে ডুমুরিয়া বাসষ্ট্রান্ড থেকে একটি ইঞ্জিন চালিত ভ্যান যোগে রাব্বির বাবা শরিফুল ইসলাম (২৬) সহ তার শিশু পুত্র ও স্ত্রী রাবেয়া বেগম (২০) কে নিয়ে বাড়ি ফিরছিল।এ সময় ঘটনাস্থলে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি প্রাইভেট কার সজোরে আঘাত করে। এতে ওই ইঞ্জিন চালিত ভ্যানে থাকা ৬ মাস বয়সী শিশু ইব্রাহীম হোসেন রাব্বি রাস্তায় পড়ে গুরুতর আহত হয়ে পড়লে স্থানীয়রা তাকে উদ্ধার করে ডুমুরিয়া হাসপাতালে আনলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। এবং তার পিতা শরিফুল ইসলাম (২৬) ও মা রাবেয়া বেগম (২০) ও আহত অবস্থায় তাদের খুমেক হাসপাতালে ভর্তি করা হয়।

প্রাইভেট কারটির নং-খুলনা মেট্রো ঘ ১১-০১৬০। তবে প্রাইভেট কারে থাকা আহত যাত্রীদের নাম ঠিকানা জানা যায়নি। অপরদিকে এ ঘটনার ১০মিনিট পরেই উপজেলার বরাতিয়া নামক স্থানে বাসের ধাক্কায় রণি বিশ্বাস (৩০) নামের এক মটর সাইকেল আরোহী মারা গেছে। সে নড়াইল জেলার আকোশপাড়া এলাকার নিমাই বিশ্বাসের ছেলে। প্রাথমিক ভাবে জানা গেছে, নিহত রনি বিশ্বাস ঈদের ছুটিতে উপজেলা শোভনাস্থ শ্বশুর বাড়ি ও বরাতিয়াস্থ মাসিমা ও বোনের বাড়িতে বেড়াতে এসেছিল।

আজ বিকেলে সে বরাতিয়ার মাসিমার বাড়ি থেকে বাজারে যাওয়ার কথা বলে বের হয়। এরপর বরাতিয়ার মোড়ে খুলনাগামী যাত্রীবাহী বাসের সাথে ধাক্কায় তার মৃত্যু হয়। এ বিষয়ে ডুমুরিয়া থানা অফিসার ইনচার্জ সেখ কণি মিয়া জানান, অল্প সময়ের মধ্যে খুলনা-সাতক্ষীরা সড়কের দুইটি স্থানে দুর্ঘটনা হয়েছে। নিহতের মরদেহ ডুমুরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা হয়েছে এবং সুরোতহাল রির্পোটসহ স্বজনদের নিকট মরদেহ প্রেরণের আইনী কার্যক্রম চলছে।