কেন্দ্রীয় কমিটিকে শুভেচ্ছা জানিয়ে মিছিল করেছে বাগেরহাট জেলা ছাত্রদল

3

 

স্টাফ রিপোটার,বাগেরহাট।।

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের নব গঠিত কমিটির সভাপতি কাজী রওনাকুল ইসলাম শ্রাবন ও সাধারন সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল সহ অন্যান্য নেতৃবৃন্দকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে মিছিল করেছে বাগেরহাট জেলা ছাত্রদল। এ সময় তারা ছাত্রদলের নতুন কমিটি ঘোষণা করায় বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও ভাইস চেয়ারম্যান তারেক রহমানকেও ধন্যবাদ জানান। সোমবার (২৬ এপ্রিল) সকালে জেলা সদরের বাগেরহাট খুলনা মহাসড়কে বাগেরহাট জেলা ছাত্রদলের সহ-সভাপতি শরিফুল ইসলাম মিঠু এবং যুগ্ন-সম্পাদক এস এম মাহিম হোসেন সুজনের নেতৃত্বে এই মিছিল অনুষ্ঠিত হয়।

মিছিলে আরও উপস্থিত ছিলেন যুগ্ন- সম্পাদক মো আলামীন,প্রচার সম্পাদক শেখ তানভির,সহ প্রচার মো ইমরা, বাগেরহাট সদর উপজেলা ছাত্রদল আহ্বয়ক শেখ নিয়ামুল কবির রাহুল, সবুজ হাসান, ফকিরহাট উপজেলা ছাত্রদল আহবায়ক রবি ফকির যুগ্ন আহবায়ক মোড়েলগঞ্জ উপজেলা দেওয়ান সোহেল,রামপাল উপজেলা যুগ্ন-আহবায়ক মারুফ ও বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ।

বাগেরহাটে পুনর্বাসনের লক্ষ্যে ভিক্ষুকদের মাঝে পণ্য সামগ্রী বিতরণ

 

বাগেরহাটে পুনর্বাসনের লক্ষ্যে ভিক্ষুকদের মাঝে ব্যবসার জন্য পায়ে চালিত রিক্সা ,চাল, ডাল, তেল, চিপসসহ মুদিসামগ্রী ও নগদ টাকা বিতরণ করা হয়েছে। প্রতি ভিক্ষুককে ১৫ হাজার টাকা সমমূল্যের পণ্যসামগ্রী প্রদান করা হয়। এ উপলক্ষ্যে মঙ্গলবার (২৬ এপ্রিল) সকালে শহর সমাজসেবার কার্যালয়ে ভিক্ষুক পুনর্বাসন প্রকল্পের আয়োজনে এক অনানুষ্ঠানিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এসময় অতিথি হিসাবে উপস্থিতথেকে এসকল পন্য সামগ্রী তুলেদেন জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক মো: রফিকুল ইসলাম, শহর সমাজসেবা অফিসার এস.এম. নাজমুছ সাকিব, এনজিও সমন্বয় কমিটির সভাপতি কল্লোল সরকার, অফিস সহকারী মো: সুজন হোসেন, ফিল্ড অফিসার মো: শাহাজান আলী, নিভা রানী , মো: মনিরুজ্জামান, মো: আমিনুল ইসলাম, শারমিন খান রূপা, আমিরুল ইসলাম উপস্থিত ছিলেন।