অপতৎপরতা কঠোরভাবে প্রতিহত করতে হবে: সালাম মূর্শেদী

6

খবর বিজ্ঞপ্তি।।

খুলনা-৪ আসনের সংসদ সদস্য আব্দুস সালাম মূর্শেদী বলেছেন, আত্মসংযমের মাধ্যমে আত্মসুদ্ধির মাস মাহে রমজানে দলীয় নেতাকর্মীদের ত্যাগী, সাহসী ও মানবিক মূল্যবোধে নিজেক গড়ে তুলতে হবে। অসহায় সাধারণ মানুষের কল্যাণে নিজেক উৎসর্গ করতে হবে।

রবিবার (২৪ এপ্রিল) এমপির খুলনাস্থ রাজনৈতিক কার্যালয়ে অনুষ্ঠিত দোয়া ও ইফতার মাহফিল পূর্ব আলোচনা সভায় সভাপতির বক্তৃতায় দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি এ কথা বলেন। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন খুলনা জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শেখ হারুনুর রশিদ।
সাংসদ আরও বলেন, ইসলামের দোহায় দিয়ে বিএনপি জামায়াত সাধারণ মানুষের মাঝে আওয়ামী লীগ সম্পর্কে যে ভ্রান্ত ধারণা দিয়েছিলো তা মিথ্যা প্রমাণিত হয়েছে। তারা বলতো আওয়ামী লীগ ক্ষমতায় আসলে এদেশ থেকে ইসলাম উঠে যাবে। অথচ এই আওয়ামী লীগ সরকারই ইসলামী মূল্যবোধের সঠিক মূল্যায়ন করেছে।
ইসলামিক ফাউন্ডেশন প্রতিষ্ঠার মধ্য দিয়ে যেমন মুল্যায়ন করেছিলেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। জাতির পিতার স্বপ্ন বাস্তবায়নে তারই সুযোগ্য কন্যা শেখ হাসিনা সরকার দেশের প্রতিটি উপজেলায় একই ডিজাইনে মডেল মসজিদ নির্মাণ করছে। মাদরাসা শিক্ষার মান বৃদ্ধি করা হয়েছে। মসজিদ-মাদরাসার উন্নয়নে সর্বোচ্চ বরাদ্দ দেয়া হচ্ছে।

তিনি আরো বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে এদেশের মানুষ শান্তিতে ও নিরাপদে থাকে। শহর থেকে গ্রামের সর্বত্র উন্নয়নের জোয়ার বয়ে যায়। সরকারের এই উন্নয়ন বাধাগ্রস্থ করতে বিরোধীজোট নানাভাবে অপচেষ্টা চালাচ্ছে। তাদের এই অপচেষ্টা কোনভাবেই সফল হবেনা। সাধারণ মানুষ বুঝে গেছে, ওরা ইসলামের দোহায় দিয়ে মানুষকে বোকা বানিয়ে সন্ত্রাস, জঙ্গিবাদ সৃষ্টি করে দেশ ও জাতির ক্ষতি করা ছাড়া আর কিছুই করতে পারেনা। তাই আগামী সংসদ নির্বাচনকে সামনে রেখে দলের প্রত্যেক নেতাকর্মীকে সজাগ থাকতে হবে। জামাত-বিএনপির অপতৎপরতা কঠোরভাবে প্রতিহত করতে প্রস্তুত থাকতে হবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তৃতা করেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি এ্যাড. কাজী বাদশাহ, বিএমএ সালাম, সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান জামাল, রূপসা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মোঃ কামাল উদ্দীন বাদশা, জেলা আওয়ামী লীগের সদস্য জামিল খান, ফ,ম,আ সালাম, জাতীয় পুরস্কারপ্রাপ্ত ক্রীড়াবিদ আজাদ আবুল কালাম, ইউপি চেয়ারম্যান আলহাজ্ব ইসহাক সরদার, অধ্যাপক আশরাফুজ্জামান বাবুল, কামাল হোসেন বুলবুল, মোল্লা ওয়াহিদুজ্জামান মিজান। বক্তৃতা করেন জেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা মোতালেব হোসেন, রূপসা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম হাবিব, চঞ্চল মিত্র, আক্তার ফারুক, আব্দুল গফুর খান, নৈহাটী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মুস্তাফিজুর রহমান মোস্তাক, এবিএম কামরুজ্জামান, মোল্লা দেলোয়ার হোসেন দিলু, এমপির প্রধান সমন্বয়ক নোমান ওসমানী রিচি, সালাম মূর্শেদী সেবা সংঘের টীম লিডার সামছুল আলম বাবু, আব্দুল মান্নান শেখ, নাসির উদ্দীন সজল, ওয়াহিদুজ্জামান, মোঃ ফরিদ, শ্রমিক লীগ নেতা মফিজুল ইসলামসহ তেরখাদা ও দিঘলিয়া উপজেলা আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
এর আগে দুপুর ১২টায় নগরীর কাস্টমঘাটস্থ এমপির রাজনৈতিক কার্যালয়ে নিজস্ব অর্থায়নে নির্বাচনী এলাকার গরীব ও অসহায়দের মাঝে ছাগল বিতরণ এবং সিএসএস নার্সিং ইনস্টিটিউটে অধ্যয়নরত গরীব মেধাবী ছাত্রী নিবেদিতা মল্লিকাকে ৫০ হাজার টাকার চেক বিতরণ এবং বিভিন্ন প্রতিষ্ঠানে টিআর বরাদ্দের ফর্ম চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন।#