মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে কেসিসি’র কর্মসূচি

3
Spread the love

স্টাফ রিপোর্টার ।।

যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২২ উদযাপন উপলক্ষে খুলনা সিটি কর্পোরেশন কর্তৃক বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়েছে।

গৃহীত কর্মসূচির মধ্যে রয়েছে ভোর ৬টায় গল্লামারী স্মৃতিসৌধে মহান মুক্তিযুদ্ধের বীর শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন, সূর্য্যােদয়ের সাথে সাথে নগর ভবন, মেয়র ভবন, খালিশপুর শাখা অফিস, স্বাস্থ্য ভবন, সকল ওয়ার্ড অফিস ও কমিউনিটি সেন্টারসহ কেসিসি পরিচালিত শিক্ষা প্রতিষ্ঠানসমূহে জাতীয় পতাকা উত্তোলন, বিকাল ৪টায় খুলনা জেলা স্টেডিয়ামে কেসিসি ও জেলা প্রশাসনের মধ্যে প্রীতি ফুটবল প্রতিযোগিতা। এছাড়া নগর ভবন, নগরীর সড়ক দ্বীপ ও ৩ টি প্রবেশ দ্বার কাগজের পতাকা দ্বারা সজ্জিতকরণ এবং নগর ভবন, খালিশপুর শাখা অফিস, মুক্তিযোদ্ধা ভাস্কর্য, পাবলিক হল চত্বর ও শহীদ হাদিস পার্কের কৃত্রিম পাহাড়ে আলোক দ্বারা সজ্জিতকরণ এবং সকাল ৮টা থেকে রাত ৮টা পর্যন্ত নগরীর ওয়ান্ডারল্যান্ড শিশু পার্ক ও লিনিয়ার পার্কে শিশুদের বিনামূল্যে প্রবেশের ব্যবস্থা রাখা হবে।

বেলা ১১টায় নগর ভবনে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে সুবর্ণজয়ন্তী সৌধ এবং মুজিব শতবর্ষ উপলক্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর নবনির্মিত ম্যুরাল উদ্বোধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হবে। সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সুবর্ণজয়ন্তী সৌধ এবং জাতির পিতার ম্যুরাল উদ্বোধন করবেন।