স্বাধীনতা দিবসের কর্মসূচি সফলে নগর বিএনপির ৫ উপ কমিটি গঠন

31

খবর বিজ্ঞপ্তি।।

আগামী ২৬ মার্চ শনিবার মহান স্বাধীনতা ও জাতীয় দিবস যথাযথ মর্যাদায় পালনের সার্বিক প্রস্ততি পর্যালোচনার লক্ষ্যে খুলনা মহানগর বিএনপির যুগ্ম আহবায়কদের সমন্বয়ে এক পর্যালোচনা সভা সোমবার (২১ মার্চ) দুপুরে কে ডি ঘোষ রোডস্থ দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন মহানগর বিএনপির আহবায়ক শফিকুল আলম মনা। সদস্য সচিব শফিকুল আলম তুহিনের সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন কাজী মো: রাশেদ, স ম আব্দুর রহমান, কাজী মাহমুদ আলী, আজিজুল হাসান দুলু, শের আলম সান্টু, আবুল কালাম জিয়া, বদরুল আনাম খান, চৌধুরী শফিকুল ইসলাম হোসেন, একরামুল হক হেলাল, মো: মাসুদ পারভেজ বাবু ও শেখ সাদী।

সভা থেকে ২৬ মার্চের কর্মসূচিসমূহ সফল করতে কয়েকটি উপ কমিটি গঠন করা হয়। কাজী মো: রাশেদকে আহবায়ক ও কাজী মাহমুদ আলীকে সদস্য সচিব করে সদর ও সোনাডাঙ্গা থানার সাংগঠনিক উপ কমিটি এবং স ম আব্দুর রহমানকে আহবায়ক ও আবুল কালাম জিয়াকে সদস্য সচিব করে খালিশপুর, দৌলতপুর ও খানজাহান আলী থানা সাংগঠনিক উপ কমিটি। বদরুল আনাম খানকে আহবায়ক ও চৌধুরী শফিকুল ইসলাম হোসেনকে সদস্য সচিব করে অর্থ উপ কমিটি। শের আলন সান্টুকে আহবায়ক ও শেখ সাদীকে সদস্য সচিব করে শৃঙ্খলা উপ কমিটি। আজিজুল হাসান দুলুকে আহবায়ক ও মো: মাসুদ পারভেজ বাবুকে সদস্য সচিব করে সাজসজ্জা উপ কমিটি গঠন করা হয়। কর্মসূচি বাস্তবায়নের লক্ষ্যে ঘোষিত উপ কমিটিসমূহ মহানগর বিএনপির আহবায়ক কমিটির সদস্য ও অঙ্গ সহযোগী সংগঠন থেকে প্রয়োজনীয সংখ্যক সদস্য কো-অপ্ট করবেন।

উল্লেখ্য, মহান স্বাধীনতা দিবস পালনে খুলনা মহানগর ও জেলা বিএনপি দিনব্যাপি বিস্তারিত কর্মসূচি গ্রহণ করেছে। ভোরে সূর্যোদয়ের সাথে সাথে সকল দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন। সকাল সাড়ে ৬টায় গল্লামারি বধ্যভূমি স্মৃতিসৌধে শহীদদের স্মরণে শ্রদ্ধার্ঘ নিবেদন। বিকেল ৩টায় দলীয় কার্যালয়ের সামনে জমায়েত, সংক্ষিপ্ত সমাবেশ ও নগরীতে বর্ণাঢ্য র‌্যালী।

সাবেক ছাত্রদল নেতা বাবুর মায়ের মৃত্যুতে মহানগর বিএনপির শোক

খবর বিজ্ঞপ্তি

জাতীয়তাবাদী ছাত্রদল খুলনা মহানগর শাখার সাবেক সহ সভাপতি মিজানুর রহমান বাবু ও প্রয়াত ছাত্রদল নেতা মশিয়ার রহমান টিটুর আম্মা মোসাম্মাত সাহিদা বেগম বার্ধক্যজনিত কারণে সোমবার সকাল সাড়ে ১০ টায় ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি অইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তার বযস হয়েছিল ৬৮ বছর। বাদ আছর টুটপাড়া ফরিদ মোল্লার মোড়ে মরহুমার নামাজে জানাজা শেষে টুটপাড়া কবরস্থানে দাফন করা হয়।

তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ, মরহুমার রুহের মাগফিরাত কামনা এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন খুলনা মহানগর বিএনপির নেতৃবৃন্দ।

বিবৃতিদাতারা হলেন আহবায়ক শফিকুল আলম মনা, সদস্য সচিব শফিকুল আলম তুহিন, যুগ্ম আহ্বায়ক তরিকুল ইসলাম জহির, যুগ্ম আহ্বায়ক কাজী মো. রাশেদ, যুগ্ম আহ্বায়ক স ম আ রহমান, যুগ্ম আহ্বায়ক সৈয়দা রেহেনা ইসা, যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট নুরুল হাসান রুবা, যুগ্ম আহ্বায়ক কাজী মাহমুদ আলী, যুগ্ম আহ্বায়ক আজিজুল হাসান দুলু, যুগ্ম আহ্বায়ক শের আলম সান্টু, যুগ্ম আহ্বায়ক আবুল কালাম জিয়া, যুগ্ম আহ্বায়ক বদরুল আনাম খান, যুগ্ম আহ্বায়ক মাহাবুব হাসান পিয়ারু, যুগ্ম আহ্বায়ক চৌধুরী শফিকুল ইসলাম হোসেন, যুগ্ম আহ্বায়ক একরামুল হক হেলাল, যুগ্ম আহ্বায়ক মাসুদ পারভেজ বাবু, যুগ্ম আহ্বায়ক শেখ সাদি, যুগ্ম আহ্বায়ক হাসানুর রশিদ চৌধুরী মিরাজ।

আজকের নগরী :

নিত্য প্রয়োজনীয় পণ্য মূল্যের অস্বাভাবিক বৃদ্ধির প্রতিবাদে এবং বাজার মনিটরিংয়ের মাধ্যমে দাম কামানোর দাবিতে কেন্দ্র ঘোষিত কর্মসূচি অনুযায়ী মহানগর ও জেলা বিএনপির যৌথ আয়োজনে খুলনা জেলা প্রশাসককে স্মারকলিপি প্রদান বেলা ১১ টায়, জেলা প্রশাসকের কার্যালয়ে।