খুলনা সাংবাদিক ইউনিয়নে ফারুক সভাপতি, রিয়াজ সাধারণ সম্পাদক নির্বাচিত

1
Spread the love

খবর বিজ্ঞপ্তি।।



খুলনা সাংবাদিক ইউনিয়ন (কেইউজে)’র দ্বি-বার্ষিক নির্বাচনে দৈনিক পূর্বাঞ্চলের সিনিয়র রিপোর্টার ফারুক আহমেদ সভাপতি, দৈনিক খুলনা টাইমস-এর নির্বাহী সম্পাদক আসাদুজ্জামান রিয়াজ সাধারণ সম্পাদক ও দৈনিক লাখো কন্ঠ’র খুলনা প্রতিনিধি দিলীপ বর্মণ কোষাধ্যক্ষ নির্বাচিত হয়েছেন।
অন্যান্য পদে নির্বাচিতরা হলেন ঃ সহ-সভাপতি-মোঃ জাহিদুল ইসলাম (দৈনিক পূর্বাঞ্চল) ও আলমগীর হান্নান (দৈনিক মানবকন্ঠ), যুগ্ম-সম্পাদক-নেয়ামুল হোসেন কচি (সময় টিভি), দপ্তর সম্পাদক-শেখ আব্দুল হামিদ (দৈনিক জন্মভূমি), প্রচার ও সাংস্কৃতিক সম্পাদক-এস এম মনিরুজ্জামান (আর টিভি), নির্বাহী সদস্য-আনোয়ারুল ইসলাম কাজল (দৈনিক পূর্বাঞ্চল), মিলন হোসেন (দক্ষিণাঞ্চল প্রতিদিন) ও শেখ জাহিদুল ইসলাম  (দৈনিক দেশ সংযোগ)।
 
রবিবার সকাল ৯টা খেকে দুপুর ১টা পর্যন্ত খুলনা প্রেসক্লাবের ক্লাবের লিয়াকত আলী মিলনায়তনে নির্বাচনের ভোট গ্রহণ করা হয়। খুলনা সাংবাদিক ইউনিয়নের ১৩৫ জন সদস্যের মধ্যে ১৩২ জন সদস্য ভোট প্রদান করেন।
  খুলনা প্রেসক্লাব ও খুলনা সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন মিন্টু নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান, খুলনা সাংবাদিক ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক ও দৈনিক পূর্বাঞ্চলের চিফ রিপোর্টার অমিয় কান্তি পাল এবং বিএফইউজে’র সাবেক যুগ্ম-মহাসচিব ও খুলনা সাংবাদিক ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক মোঃ মোজাম্মেল হক হাওলাদার সদস্য হিসেবে দায়িত্ব পালন করেন।  

বিভাগীয় শ্রম দপ্তর, খুলনার সহকারী পরিচালক মোঃ শফিকুল ইসলাম ও শ্রম কর্মকর্তা গনেশ চন্দ্র বসু নির্বাচন তত্বাবধান করার জন্য উপস্থিত ছিলেন। এছাড়া বিভাগীয় শ্রম দপ্তরের পরিচালক ও রেজিস্ট্রার অব ট্রেড ইউনিয়ন্স মোঃ মিজানুর রহমান খুলনা সাংবাদিক ইউনিয়নের ভোট কেন্দ্র পরিদর্শন ও ভোট প্রদান পর্যবেক্ষণ করেন।