কুষ্টিয়ায় ট্রাক উল্টে গাড়ির মালিক নিহত

4

মোঃ রেজাউর রহমান তনু, কুষ্টিয়া ।।

কুষ্টিয়ার মিরপুরে ডাম্পার ট্রাক উল্টে শ্রী মহন কুমার পাল (২৮) নামে গাড়ির মালিক নিহত হয়েছে।

বুধবার (১৬ ফেব্রুয়ারি) বিকেলে কুষ্টিয়া-ভেড়ামারা সড়কের সাহেবনগর গোরস্থানের সন্নিকটে এ দুর্ঘটনা ঘটে। নিহত শ্রী মহন কুমার পাল মিরপুর উপজেলার পশ্চিম রানাখড়িয়া গ্রামের শ্রী তেল্লা পালের ছেলে।

কুষ্টিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইদ্রিস আলী জানান, ডাম্পার ট্রাকটি ভেড়ামারা উপজেলার বারোমাইল বালিরঘাট থেকে বালি লোড করে রানাখড়িয়া বালির ঘাটে আসছিল। এ সময় চালকের পাশের আসনে বসে ছিল নিহত মহন কুমার পাল। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাককে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে পুকুরে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

পরে স্থানীয়দের দেওয়া খবরে ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

বিকাশের মাধ্যমে অন্য নাম্বারে টাকা চলে যাওয়া ২০ হাজার টাকা উদ্ধার

কুষ্টিয়া জেলা পুলিশের সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন ইউনিটের প্রচেষ্টায় বিকাশের মাধ্যমে ভুলবশত অন্য নাম্বারে টাকা চলে যাওয়া ২০ হাজার টাকা উদ্ধার করা হয়েছে এবং টাকার প্রকৃত মালিকের নিকট হস্তান্তর করা হয়েছে। আজ দুপুরে কুষ্টিয়া জেলার পুলিশ সুপার খাইরুল আলম এ তথ্য নিশ্চিত করেন।

সুত্রে জানা যায়, গত ৩০ শে ডিসেম্বর ২০২১ ইং তারিখে চট্টগ্রাম জেলার সাতকানিয়া থানাধীন পশ্চিম ঘাটিয়াডাঙ্গ এলাকার আহমদ হোসাইনের ছেলে শাখাওয়াত(২৫) এর ব্যবহৃত মোবাইল নম্বর থেকে ২০,০০০/- টাকা ভুলবশত অন্য নম্বরে বিকাশের মাধ্যমে পাঠিয়ে দেন। টাকা ফেরত পেতে ব্যর্থ হয়ে তিনি সিএমপি কোতোয়ালী থানায় একটি সাধারণ ডায়েরী করেন।পরে সাধারণ ডায়েরির প্রেক্ষিতে কুষ্টিয়া জেলা পুলিশের সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন ইউনিট টাকা উদ্ধারের জন্য সার্বিক ব্যাবস্থা গ্রহন করেন। দীর্ঘ কয়েকদিনের প্রচেষ্টার পরে মোবাইল নাম্বার ট্রাকিং করে উক্ত টাকা উদ্ধার করতে সক্ষম হয়।পরে কুষ্টিয়া জেলার পুলিশ সুপার খাইরুল আলম উদ্ধারকৃত বিকাশের টাকা প্রকৃত মালিকের নিকট হস্তান্তর করেন।

 উদ্ধারকৃত টাকা পেয়ে জিডির বাদী মোঃ শাখাওয়াত কুষ্টিয়ার পুলিশ সুপার মহোদয়সহ জেলা পুলিশ কুষ্টিয়ার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।