বিচারকের আসনে মেহজাবীন

1

বিনোদন ডেস্ক।।

সময়ের অন্যতম জনপ্রিয় অভিনেত্রীদের একজন মেহজাবীন চৌধুরী। এবার তিনি আসছেন গানের প্রতিযোগিতার বিচারক হয়ে। স্কয়ার গ্রুপের কর্মীদের নিয়ে আয়োজিত ‘স্কয়ার সুরের সেরা’য় আজ থাকছে ভালোবাসার গানের পর্ব। আর মেহজাবীন এই বিশেষ পর্বে অতিথি বিচারকের আসনে থাকবেন। তার সঙ্গে প্রতিযোগিতার মূল বিচারক হিসেবে সুরকার, সংগীতশিল্পী এস আই টুটুল, সংগীতশিল্পী স্থপতি রুমানা ইসলাম এবং সংগীত পরিচালক, সংগীতশিল্পী পিন্টু ঘোষ থাকছেন। মেহজাবীন গানের মানুষ নন। তবে গান ভীষণ ভালোবাসেন। মূল বিচারকেরা প্রতিযোগীদের গানের চুলচেরা বিশ্লেষণ করলেও মেহজাবীন দেখেছেন সবার আত্মবিশ্বাস, গানের উপস্থাপন, সর্বোপরি এক্স ফ্যাক্টর।

প্রসঙ্গে মেহজাবীন বলেন, একটি গ্রুপ অব কোম্পানিজের কর্মীদের নিয়ে একটি গানের রিয়েলিটি শো’ভাবনাটিই অভিনব। আমি নিজেও যেহেতু রিয়েলিটি শো’য়ের আবিষ্কার, সে কারণেই প্রতিযোগীদের অনুপ্রেরণা দেয়া সাহস যোগানোর জন্য একটি বিশেষ পর্বের অতিথি বিচারক হিসেবে অংশ নিয়েছি। সত্যি বলতে, এত ভালো প্রতিযোগী একটি কোম্পানিতে রয়েছেন, ভাবা যায় না। পুরো আয়োজনটি আমাকে মুগ্ধ করেছে। ‘হারিয়ে যাও গানের টানে’ প্রত্যয় নিয়ে আয়োজিত ‘স্কয়ার সুরের সেরা’য় প্রতিযোগীদের গানের টানে হারিয়ে গিয়েছেন মেহজাবীন।

আজকের এই বিশেষ পর্বে গানের লড়াইয়ে অংশ নেবেন স্কয়ার গ্রুপের আরিফুল, মুমু, হৃদয়, সুকান্ত, মুসা, মাসুদ রানা, শাহ আলম, রাহিমুল, শাখাওয়াত ফ্লোরেন্স। তাদের সঙ্গে সময়ের অন্যতম জনপ্রিয় তারকা মেহজাবীনকে নাচতে, এমনকি অভিনয় করতেও দেখা যাবে। পুরো আয়োজনের প্রযোজনায় অজয় পোদ্দার। ‘স্কয়ার সুরের সেরা’ প্রচারিত হচ্ছে প্রতি শুক্র শনিবার সন্ধ্যা সাড়ে ৭টায় মাছরাঙা টেলিভিশনে।