খুলনা মটর শ্রমিক ইউনিয়নের নবনির্বাচিত সদস্যদের শপথ গ্রহন

18
Spread the love

খবর বিজ্ঞপ্তি।।

খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক আজ রবিবার বিকেলে খান জাহান আলী রোডস্থ শ্রম ভবনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খুলনা মটর শ্রমিক ইউনিয়নের নবনির্বাচিত সদস্যদের শপথ বাক্য পাঠ করান।

শপথ অনুষ্ঠানে সিটি মেয়র নবনির্বাচিত সদস্যদের অভিনন্দন শুভেচ্ছা জানিয়ে বলেন, সকল প্রকার অনিয়ম দুর্নীতির উর্ধ্বে থেকে শ্রমিকদের কল্যাণে নবনির্বাচিত নেতৃবৃন্দের কাজ করতে হবে। নির্বাচনের পূর্বে শ্রমিকদের কল্যাণে দেয়া প্রতিশ্রুতি পূরণের ওপর গুরুত্বারোপ করে তিনি বলেন, সাধারণ শ্রমিকদের স্বার্থ সংরক্ষণ করাই নির্বাচিত পরিষদের প্রধান দায়িত্ব কর্তব্য। সিটি মেয়র নির্বাচনে বিজয়ী এবং পরাজিত সকলকে সম্প্রীতির বন্ধনে আবদ্ধ থেকে শ্রমিকদের আর্থ-সামাজিক অবস্থার উন্নয়নে একযোগে কাজ করার আহবান জানান।

খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, বিভাগীয় শ্রম অধিদপ্তরের পরিচালক মো: মিজানুর রহমান, সহকারী পরিচালক মো: শফিকুল ইসলাম, খুলনা সাংবাদিক ইউনিয়নের সভাপতি দৈনিক দেশসংযোগ পত্রিকার সম্পাদক আলহাজ্ব মো: মুন্সি মাহবুবুল আলম সোহাগ, সোনাডাঙ্গা থানা আওয়ামী লীগের সভাপতি সিদ্দিকুর রহমান বুলু বিশ্বাস, খুলনা মটর শ্রমিক ইউনিয়নের সভাপতি মো: জাহিদ খান, সাধারণ সম্পাদক মো: জাকির হোসেন বিপ্লবসহ শ্রমিক নেতৃবৃন্দ এবং নগরীর গণ্যমান্য ব্যক্তিবর্গ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে সিটি মেয়র খুলনা মটর শ্রমিক ইউনিয়নের ২৫জন নবনির্বাচিত সদস্যদের শপথ বাক্য পাঠ করান।