আমার মায়ের জন্য দোয়া করবেন, আল্লাহ তাঁকে বেহেস্ত নসিব করুন: শেখ সোহেল

4

খবর বিজ্ঞপ্তি।।


জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছোট ভাই শহীদ শেখ আবু নাসের এর সহধর্মিনী, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার চাচি, বাগেরহাট-০১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন, খুলনা-০২ আসনের সংসদ সদস্য সেখ সালাউদ্দিন জুয়েল, বাংলাদেশ আওয়ামী যুবলীগের   প্রেসিডিয়াম সদস্য ও বিসিবি’র পরিচালক শেখ সোহেল, শেখ জালালউদ্দিন রুবেল, শেখ বেলালউদ্দিন বাবু এর মা ও বাগেরহাট-০২ আসনের সংসদ সদস্য শেখ সারহান নাসের তন্ময় এর দাদী বেগম রাজিয়া নাসের এর প্রথম মৃত্যুবার্ষিকী মঙ্গলবার। ২০২০ সালের ১৬ নভেম্বর রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন থাঁকা অবস্থায় তিনি ইন্তেকাল করেন। দিনটিতে বেগম রাজিয়া নাসের এর বিদেহী আত্মার শান্তি কামনা করে শোক সভা, দোয়া এর আয়োজন করা হয়েছে। এছাড়াও এতিম শিশু এবং অসহায়দের মাঝে রান্না করা খাবার বিতরণ ও নতুন পোশাক বিতরন করেছে তাঁর পরিবার এবং খুলনা মহানগর আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবকলীগসহ বিভিন্ন অঙ্গ ও সহযোগি সংগঠন। বাদ আসর মরহুমা রাজিয়া নাসের এর আত্মার শান্তি কামনা করে নগরীর শেরে বাংলা রোডস্থ তাঁর নিজ বাড়িতে দোয়ার আয়োজন করা হয়। এ সময় বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ও বিসিবি’র পরিচালক শেখ সোহেল তাঁর মায়ের বিদেহী আত্মার শান্তি কামনায় সকলের নিকট দোয়া প্রার্থনা করেন। এ সময় আরো উপস্থিত ছিলেন, খুলনা সিটি কর্পোরেশনের মেয়র ও নগর আওয়ামী লীগের সভাপতি তালুকদার আব্দুল খালেক, নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, নগর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য মিজানুর রহমান মিজান, নগর আওয়ামী লীগ নেতা কাজী এনায়েত হোসেন, শহিদুল হক মিন্টু, জামাল উদ্দিন বাচ্চু, আবুল কালাম আজাদ কামাল, ফারুক হাসান হিটলু, হাফেজ মোঃ শামীম, এ্যাডঃ আনিসুর রহমান পপলু, আকিল উদ্দীন, সোনাডাঙ্গা থানা আওয়ামী লীগ নেতা সিদ্দিকুর রহমান বুলু বিশ্বাষ, তসলিম আহম্মেদ আশা, নগর যুবলীগের আহবায়ক সফিকুর রহমান পলাশ, যুগ্ম আহবায়ক শেখ শাহাজালাল হোসেন সুজন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শেখ আবু হানিফ, নগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এম এ নাসিম, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান রাসেল, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান রাসেলসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগের বিভিন্ন পর্যায়েল নেতৃবৃন্দ।
এর আগে বাদ যোহর নগরীর শঙ্খ মার্কেটস্থ আজমেরী জামে মসজিদে নগর যুবলীগের উদ্যোগে দোয়া ও শোক সভার আয়োজন করা হয়। শোক সভায় নগর যুবলীগের আহবায়ক সফিকুর রহমান পলাশের সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক শেখ শাহাজালাল হোসেন সুজনের পরিচালনায় উপস্থিত ছিলেন, খুলনা সিটি কর্পোরেশনের মেয়র ও নগর আওয়ামী লীগের সভাপতি তালুকদার আব্দুল খালেক, সাধারন সম্পাদক এমডিএ বাবুল রানা, আওয়ামী লীগ নেতা শহিদুল হক মিন্টু, জামাল উদ্দিন বাচ্চু, জাহাঙ্গীর আলম খান, মাহাবুব আলম সোহাগ, হাফেজ মোঃ শামিম, মহানগর সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান রাসেল, সাবেক যুবনেতা আমির হোসেন,মুন্সি নাহিদুজ্জামান, জাহিদুর রহমান খলিফা, শাকিল মালিক,  জেলা পরিশদের প্যানেল চেয়ারম্যান চৌধূরী রয়হান ফরিদ, নগর যুবলীগের নেতা এস এম হাফিজুর রহমান হাফিজ, আব্দুল কাদের শেখ, মোঃ আবুল হোসেন, কাজি কামাল হোসেন, শেখ মোহাম্মদ আলী, সওকাত হোসেন, অভিজিৎ চক্রবর্তী দেবু, কবীর পাঠান, মোস্তফা শিকদার, কজি ইব্রাহিম মার্সাল, সাজ্জাদুর রহমান লিংকন, মহিদুল ইসলাম মিলন, মেহেদী হাসান মোড়ল, কে এম শাহিন হাসান, ইয়াসিন আরাফাত, রাশেদুজ্জামান রাশেদ, সাবেক ছাত্রনেতা বাচ্চু মোড়ল, ওয়ার্ড যুবলীগ নেতা হাসান শেখ, মাসুম উর রশিদ প্রমুখ।
এছাড়াও খুলনা-০২ আসনের সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েল এর উদ্যোগে নগরীর ৩১টি ওয়ার্ডে রান্না করা খাবার বিতরণ করা হয়েছে। বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য শেখ সোহেল এর উদ্যোগে নগরীর বিভিন্ন মসজিদ ও মাদ্রাসায় রান্না করা খাবার বিতরণ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। এবং বাদ যোহর নগরীর ৩১টি ওয়ার্ড ও ০৫টি থানায় যুবলীগের উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।