খুলনায় ডাকাতি মামলার ৩ আসামি রিমান্ডে

4
Spread the love

স্টাফ রিপোর্টার ।।

নগরীর দৌলতপুর দেয়ানা এলাকার ওহাব জুট মিলের ব্যবস্থাপনা পরিচালক ফারুক হোসেনের বাড়িতে ডাকাতি মামলার ৩ আসামির প্রত্যেকের  ৩ দিনের রিমা- মঞ্জুর করেছে আদালত। সোমবার (৮ নভেম্বর) মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো.আতিকুস সামাদ পিএইচডি  রিমা-ের আদেশ প্রদান করেছেন। ।

আসামিরা লেন দৌলতপুর দেয়ানা এলাকার মোস্তাফা খানের ছেলে রাশেদ খান অনিক, একই এলাকার চুন্নুর বটতলার মৃত. কামাল শেখের ছেলে তায়েজ শেখ ও বকুলতলার রাজিয়ার বাড়ির ভাড়াটিয়া নজরুলের ছেলে হাবিবুর রহমান।

মামলার তদন্ত কর্মকর্তা দৌলতপুর থানার এসআই মো. মিজানুর রহমান জানান, ওই বাড়ির নাইটগার্ডের গতিবিধি সন্দেহ হয় পুলিশের। রবিবার রাত সাড়ে ১০টার দিকে তাকে বকুলতলা থেকে গ্রেপ্তার করা হয়। জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে তায়েজ শেখ জানান ঘটনার দিন রাতে অনিক তার হাতের বাঁধন খুলে দেয়। এরপর ওই দুজনকে আটক করে পুলিশ। তাদের জিজ্ঞাসাবাদের জন্য ১০দিনের আবেদন করে আদালতে হাজির করলে তাদের ৩ দিনের রিমা- মঞ্জুর করেন।

মামলার বিবরণে জানা যায়, ৬ নভেম্বর গভীর রাতে একদল ডাকাত বাড়ির পাহারাদার তায়েজ শেখকে দড়ি দিয়ে বেঁধে বাড়ির সকলকে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ টাকা ও স্বর্ণালংকরসহ ৩৬ লাখ ছিয়াত্তর হাজার টাকার মালামাল লুঠ করে ডাকাতরা পালিয়ে যায়। এ ব্যাপারে ফারুক হোসেনের চাচাতো ভাই শেখ মনজুর হোসেন বাদী হয়ে ওই দিন দৌলতপুর থানায় মামলা দায়ের করেন।