আবু নাসের অনূর্ধ্ব-১৩ ক্রিকেট টুর্নামেন্ট: নিরালা ইউনাইটেড ও মোহামেডানের জয়

5
Spread the love

ক্রীড়া প্রতিবেদক।।

খুলনা জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে শেখ আবু নাসের অনূর্ধ্ব-১৩ ক্রিকেট টুর্নামেন্টে জয় পেয়েছে নিরালা ইউনাইটেড ক্লাব ও মোহামেডান স্পোর্টিং ক্লাব। শনিবার খুলনা জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত দিনের প্রথম ম্যাচে নিরালা ইউনাইটেড ক্লাব ১৬ রানে এ্যালফাবেট স্পোর্টিং ক্লাবকে ও দ্বিতীয় ম্যাচে মোহামেডান স্পোর্টিং ক্লাব ৯ উইকেটের বড় ব্যবধানে সাউথ সিটি স্পোর্টিং ক্লাবকে পরাজিত করে।

দিনের প্রথম ম্যাচে আগে ব্যাট করতে নেমে নিরালা ইউনাইটেড ক্লাব নির্ধারিত ২০ ওভারে ৩ উইকেট হারিয়ে ১০৮ রান সংগ্রহ করে। দলের হয়ে তানজীর ৩৭ বলে ৩১ রান করেন। এছাড়া ফাহিম ১৩ এবং পার্থ ও সাদাফ ১২ রান করে করেন। এ্যালফাবেটের হয়ে ইমরান, আলভী ও মোবাশি^র একটি করে উইকেট নেন। জবাবে ব্যাট করতে নেমে এ্যালফাবেট ম্পোর্টিং ক্লাব ১৯.৫ ওভারে মাত্র ৯২ রান করে অল আউট হয়ে যায়। দলের হয়ে রিফাত সর্বোচ্চ ২৯ রান করেন। বিজয়ী দলের হয়ে রাজু ও তানজীর ২টি করে উইকেট নেন। একটি করে উইকেট নেন সাদাফ ও সাফিন। ব্যাটিংয়ের পর বোলিংয়েও ভালো করে ম্যাচসেরার পুরস্কার জেতেন বিজয়ী দলের তানজীর।

দিনের দ্বিতীয় ম্যাচে আগে ব্যাট করে সাউথ সিটি স্পোর্টিং ক্লাব ১৮.২ ওভারে মাত্র ৫৫ রান করে অল আউট হয়ে যায়। দলের একমাত্র ব্যাটার হিসেবে দুই অংকের কোটায় ১০ রান করেন নাফিজ। মোহামেডান স্পোর্টিং ক্লাবের হয়ে শাহরিয়া নেন ৩ উইকেট। ২টি করে উইকেট নেন রাশেদ ও রিয়াদ। এছাড়া একটি করে উইকেট নেন তামিম, রিহাদ ও আব্দুল্লাহ। জবাবে ব্যাট করতে নেমে মাত্র ৮ ওভারেই এক উইকেট হারিয়ে জয়ের লক্ষ্যে পৌঁছে যায় মোহামেডান স্পোর্টিং ক্লাব। দলের হয়ে উদ্বোধনী ব্যাটসম্যান ৩৩ বলে ৩টি বাউন্ডারি ও একটি ওভার বাউন্ডারির সাহায্যে সর্বোচ্চ ৩১ রান করে অপরাজিত থাকেন। দারুণ ব্যাটিংয়ে ম্যাচ সেরার পুরস্কারও জেতেন তিনি।