ছাগল চুরির অভিযোগে দুই শিক্ষার্থীকে গাছে বেঁধে নির্যাতন, ভিডিও ভাইরাল

1
Spread the love

খুলনাঞ্চল রিপোর্ট ।।

হিলিতে ছাগল চুরির অভিযোগে দুই শিক্ষার্থীকে গাছে বেঁধে নির্যাতনের অভিযোগ উঠেছে স্থানীয় ইউপি সদস্যসহ বেশ কয়েকজনের বিরুদ্ধে। ঘটনায় এক নাজমুল নামে এক ইউপি সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার (অক্টোবর) সকাল ৮টার উপজেলার মোল্লা বাজার এলাকায় ঘটনা ঘটে।

নির্যাতনের শিকার দুই শিক্ষার্থী হলেন- বাংলাহিলি পাইলট স্কুল এন্ড কলেজের অষ্টম শ্রেণির ছাত্র আরিফ সৌরভ।

জানা যায়, শুক্রবার ছুটির দিন হওয়ায় দুই বন্ধু মোটরসাইকেলে হিলির মোল্লা বাজার এলাকায় ঘুরতে যায়। ঘুরতে ঘুরতে রাস্তার পাশে থাকা সুন্দর একটি ছাগলের বাচ্চাকে কোলে নিয়ে আদর করে দুই বন্ধু। এক পর্যায়ে মোল্লাবাজারের কয়েকজন তাদের ছাগল চোর ভেবে দুজনকে ধাওয়া করে। মোটরসাইকেল যোগে দুই বন্ধু দ্রুত গতিতে পালানোর সময় ধরে ফেলে স্থানীয়রা। সময় ছাগল চুরির অভিযোগ এনে দুই বন্ধুকে গাছের বেঁধে এলোপাথাড়ি মারধর করে স্থানীয় ইউপি সদস্য নাজমুল সহ স্থানীয় বেশ কয়েকজন।

শুক্রবার দুপুরে সামাজিক যোগাযোগ মাধ্যমে নির্যাতনের ভিডিওটি ভাইরাল হয়ে পড়ে। পরে বিষয়টি নজরে এলে অভিযুক্তদের ধরতে নড়েচড়ে বসে থানা পুলিশ। তবে ছাগল চুরির উদ্দেশে নয়, কোলে নিয়ে বাচ্চাটিকে আদর করছিলেন বলে জানান ওই দুই শিক্ষার্থী।

ভুক্তভোগী পরিবারের সদস্যরা জানান, মিথ্যা অভিযোগে আমাদের সন্তানদের গাছের সাথে বেঁধে নির্মমভাবে নির্যাতন করা হয়েছে। আমাদের সন্তান যদি অপরাধ করে তাহলে তারা আইনের আশ্রয় না নিয়ে নির্যাতন করল। আমরা অভিযুক্তদের শাস্তির দাবি জানাচ্ছি।

তারা আরও জানান, শুধু তারা আমাদের সন্তানদের নির্যাতন করেই ক্ষান্ত না তারা নির্যাতনের ভিডিও ফেসবুকে ছড়িয়ে দিয়েছে। তাদের ভবিষ্যৎ নিয়ে আমরা শঙ্কিত।

হাকিমপুর-ঘোড়াঘাট সার্কেলে সহকারী পুলিশ সুপার শরীফ আল রাজীব জানান, আমরা সামাজিক যোগাযোগ মাধ্যমে নির্যাতনের একটি ভিডিও ছড়িয়ে পড়লে হাকিমপুর থানা পুলিশের একটি টিম ঘটনাস্থলে গিয়ে শিক্ষার্থী দুইজনকে উদ্ধার করে হাকিমপুর স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা শেষে অভিভাবকদের কাছে হস্তান্তর করা হয়। এবং ঘটনায় জড়িত অভিযোগে নাজমুল নামের এক ইউপি সদস্যকে আটক করা হয়।

তিনি আরও জানান, ভিডিও ফুটেজ দেখে বাকিদের আটকের চেষ্টা চলছে, ধরনের ঘটনায় কাউকে ছাড় দেওয়া হবে না।