কলারোয়া মহিলা ডিগ্রী কলেজের জমিতে গোয়ালঘর নির্মাণ

3
Spread the love

সোহাগ হোসেন, কলারোয়া প্রতিনিধি ।।

কলারোয়ার ঐতিহ্যবাহী নারী শিক্ষাপ্রতিষ্ঠানের নিজস্ব জমিতে গোয়ালঘর নির্মাণ করেছে পাটুলী গ্রামের আবু সিদ্দীক। বর্তমানে আবু সিদ্দীক পৌরসদরের গদখালী গ্রামে খরিদসূত্রে ক্রয়কৃত জমিতে বসবাস করে।

তার জমির পাশে মহিলা কলেজের জমিতে তার জোরপূর্বক গোয়ালঘর নির্মাণ করে গরু পালন ও জায়গা দখলের জন্য কাঠঘর নির্মাণ করেছেন। তার এহেন কর্মকান্ডে বিব্রত কলেজের ম্যানেজিং কমিটি ও শিক্ষকরা। ইতোমধ্যে কলেজ থেকে কয়েকদফা নোটিশ ও মোখিকভাবে কলেজের জমি অবমুক্ত করার কথা বলা হলেও তিনি কারও কথায় কর্ণপাত করছেন না।

এ বিষয়ে কলেজের ম্যানেজিং কমিটির সভাপতি ফারুক আহম্মেদ বলেন- আমি শারিরীক অসুস্থতার কারনে ঢাকাতে অবস্থান করছি। পাটুলিয়া গ্রামের সিদ্দীককে ইতোমধ্যে কলেজের শিক্ষকরা কয়েকদফা কলেজের জমি অবমুক্ত করার কথা বলেছেন। কিন্তু সিদ্দীক কালক্ষেপন করছে। আমি ঢাকা থেকে ফিরে পরবর্তীতে তার বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করব।

এ বিষয়ে কলেজের অধ্যক্ষ মাহবুবর রহমান গোয়ালঘর নির্মাণের সত্যতা নিশ্চিত করে জানান, আবু সিদ্দীক মহিলা কলেজের জমিতে জোরপূর্বক গোয়ালঘর নির্মাণ করে গরু পালন ও কাঠঘর ঘর স্থাপন করেছেন। আমরা কলেজে কর্তৃপক্ষের নির্দেশে ০৩ সদস্য বিশিষ্ট কমিটির মাধ্যমে বারংবার তাকে উচ্ছেদ করতে ব্যর্থ হচ্ছি। পরবর্তী মিটিংয়ে আমরা তার বিরুদ্ধে উপজেলা প্রশাসন ও থানায় লিখিত অভিযোগ দায়ের করবো।