ষড়যন্ত্রকারীদের এখনই দল থেকে বাদ দিয়ে সংগঠনকে শক্তিশালী করতে হবে: সিটি মেয়র

1
Spread the love

খবর বিজ্ঞপ্তি ।।

খুলনা মহানগর আওয়ামী লীগ সভাপতি সিটি মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক বলেছেন, ষড়যন্ত্রকারীরা বিভিন্ন ভাবেই তৎপর। ওরা দলের ভেতরে বাইরে থেকে ষড়যন্ত্র করে দলের মান ক্ষুন্ন করছে। তারা নিত্যনতুন চক্রান্ত করে সাধারণ মানুষের মাঝে বিভ্রান্তি ছড়ানো কাজে তৎপর। ষড়যন্ত্রকারীদের এখনই দল থেকে বাদ দিয়ে সংগঠনকে শক্তিশালী করতে হবে। তিনি দলের নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, বঙ্গবন্ধুর আদর্শের নেতাকর্মীদের নিয়ে জিয়া, এরশাদ এবং খালেদার স্বৈরাচারী শাসনের বিরুদ্ধে আন্দোলন করে জনগণ দলকে রাষ্ট্রীয় ক্ষমতায় এনেছে। এখন ওই সকল অনুপ্রবেশকারীদের এখন চিহ্নিত করে সংগঠন থেকে বাদ দিয়ে জাতির পিতার আদর্শকে বাস্তবায়ন করতে হবে।

বুধবার বেলা ১১টায় দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত ১৬ ১৭নং ওয়ার্ড আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি গঠনের লক্ষ্যে যাচাই বাছাই সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সভায় বক্তব্য রাখেন, খুলনা মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা। এসময়ে উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামী লীগ সহ-সভাপতি কাজী এনায়েত হোসেন, বীরমুক্তিযোদ্ধা নুর ইসলাম বন্দ, দপ্তর সম্পাদক মো. মুন্সি মাহবুব আলম সোহাগ, যুব ক্রীড়া সম্পাদক শেখ ফারুক হাসান হিটলু, সোনাডাঙ্গা থানা আওয়ামী লীগ সভাপতি সিদ্দিকুর রহমান বুলু বিশ্বাস, সাধারণ সম্পাদক তসলিম আহমেদ আশা, আজগর আলী মিন্টু, কাউন্সিলর শেখ হাফিজুর রহমান, কাউন্সিলর আনিছুর রহমান বিশ্বাষ, মনিরুজ্জামান সাগর, লোকমান হাকিম, জান্নাতুল ফেরদৌস পিকুল, মো. মোক্তার হোসেন, মো. রুহুল আমিন খান, আব্দুর রাজ্জাক হাওলাদার, তোতা মিয়া ব্যাপারী, ১৬নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি শেখ আবিদ উল্লাহ, ১৭নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি মো. নুর ইসলাম, ১৬নং ওয়ার্ড আওয়ামী লীগ সাধারণ সম্পাদক হাসান ইফতেখার চালু, ১৭ নং ওয়ার্ড আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মো. ইউসুফ আলী খান সহ দলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

দু’টি কমিটি যাচাই বাছাই শেষে অনুমোদনের জন্য ওয়ার্কিং কমিটিতে প্রেরণ করার সিদ্ধান্ত হয়। আজ ১৪নং ওয়ার্ডের আওয়ামী লীগের কমিটি যাচাই বাছাই করা হবে।