কুষ্টিয়ায় সেপটিক ট্যাংকের ‘বিষক্রিয়ায়’ ২ শ্রমিকের মৃত্যু

4
Spread the love

মোঃ রেজাউর রহমান তনু, কুষ্টিয়া প্রতিনিধি ।।

কুষ্টিয়া সদর উপজেলায় সেপটিক ট্যাংকে কাজ করতে নেমে দুই নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার বেলা ১১টার দিকে সদর উপজেলার হরিনারায়ণপুর এলাকায় ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার আব্দালপুর গ্রামের হামিদ মণ্ডলের ছেলে আব্দুল হান্নান (৩২) একই গ্রামের পবন জোয়ার্দারের ছেলে শাকিল আহমেদ (২২)

স্থানীয় পরিবারিক সূত্রে জানা যায়, বৃহস্পতিবার বেলা ১১টার দিকে হরিনারায়ণপুর গ্রামের বক্কর শাহের বাড়ির সেপটিক ট্যাংকের সাটারিং অপসারণের কাজে যান তারা। প্রথমে শাকিল আহমেদ ওই ট্যাংকের ভেতরে প্রবেশ করেন। বেশ কিছু সময় পার হয়ে গেলেও শাকিল উঠে না আসায় হান্নানও ট্যাংকের ভেতরে নামেন। অনেকটা সময় গড়ানোর পর দু’জনের কেউই ওপরে না ওঠায় বাড়ির মালিক চিন্তায় পড়ে যান। পরে তিনি স্থানীয়দের খবর দেন। তাদের সহায়তায় ট্যাংক থেকে দুইজনের মরদেহ উদ্ধার করেন।

কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান রতন জানান, সেপটিক ট্যাংকের বিষক্রিয়ায় দুই নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ নিশ্চিতভাবে বলা যাবে।