সাতক্ষীরায় সাড়ে ৩ হাজার পিস ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ী আটক

2

সাতক্ষীরা প্রতিনিধি ।।

সাতক্ষীরা শহরের মিলবাজার এলাকা থেকে পুলিশের স্টিকার লাগানো ভুয়া পরিচয় বহনকারী প্রাইভেটকার ও সাড়ে ৩ হাজার ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। রোববার ভোরে শহরের মিলবাজার সংলগ্ন সুন্দরবন টেক্সটাইলস মিলের ১ নং গেটের সামনে খুলনা-সাতক্ষীরা মহাসড়ক থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, সাতক্ষীরা শহরের মধ্যকাটিয়া এলাকার মৃত আরশাদ হোসেনের ছেলে মাহফুজ আরিফ অপু (২৮), শহরের বাটকেখালী রামদেবপুর এলাকার রেজাউল ইসলামের ছেলে রায়হান বিপ্লব (২৮) ও শহরের গড়েরকান্দা এলাকার মৃত দেসের গাজীর ছেলে আনিছ গাজী (৩৫)।

র‌্যাব-৬ এর সাতক্ষীরা ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লীডার ইশতিয়াক হোসাইন দুপুরে এক প্রেস ব্রিফিং-এ জানান, কতিপয় মাদক ব্যবসায়ী প্রাইভেটকার যোগে ইয়াবার একটি বড় চালান নিয়ে খুলনা থেকে সাতক্ষীরা উদ্দেশ্যে রওনা হয়েছে এমন গোপন সংবাদের ভিত্তিতে ভোরে সাতক্ষীরা শহরের মিলবাজার সংলগ্ন সুন্দরবন টেক্সটাইলস মিলের ১ নং গেটের সামনে খুলনা-সাতক্ষীরা মহাসড়কে র‌্যাবের চেকপোষ্ট বসানো হয়। পরে সেখান থেকে ঢাকা মেট্রো-গ-১৬-০১৫৬ একটি প্রাইভেটকার থামিয়ে চ্যালেঞ্জ করা হয়। এ সময় প্রাইভেটকারে থাকা উক্ত তিন মাদক ব্যবসায়ীকে আটক করা হয় এবং তাদের কাছে থাকা ৩ হাজার ৪৩০ পিস ইয়াবা, মোবাইল ফোন ৫ টি, সিমকার্ড-৬ টি, নগদ ৫ হাজার ১০০ টাকাসহ পুলিশের স্টিকার লাগানো ভুয়া পরিচয়বহনকারী প্রাইভেটকারটি জব্দ করা হয়। তিনি আরো জানান, আটককৃত তিন মাদকব্যবসায়ীর বিরুদ্ধে মামলা দিয়ে সদর থানায় সোপর্দ করার প্রস্তুতি চলছে।