উপ-পরিচালক মোহাঃ মজিনুর রহমানকে বিদায় সংবর্ধনা

4

খবর বিজ্ঞপ্তি।।

মৎস্য পরিদর্শন ও মান নিয়ন্ত্রণ দপ্তর, খুলনা’র উপ-পরিচালক মোহাঃ মজিনুর রহমান এর সরকারী চাকুরির মেয়াদ শেষ হওয়ার কারনে বিদায় উপলক্ষ্যে বাংলাদেশ ফ্রোজেন ফুড্স এক্সপোর্টার্স এ্যাসোসিয়েশন (বিএফএফইএ) এর পক্ষ হতে শ্রিম্প টাওয়ারে আজ (১৬ আগস্ট) অনুষ্ঠিত এক অনুষ্ঠানের মাধ্যমে তাঁকে বিদায় সংবর্ধনা দেয়া হয়।

এস. হুমায়ুন কবির, ভাইস-প্রেসিডেন্ট, বিএফএফইএ’র সভাপতিত্বে অনুষ্ঠিত এই বিদায়ী অনুষ্ঠানে এ্যাসোসিয়েশনের বেশ কয়েকজন সদস্য বক্তব্য উপস্থাপন করেন। সকলের বক্তব্যে ইহা ষ্পষ্ট হয়ে উঠে যে, মোহাঃ মজিনুর রহমান, মৎস্য পরিদর্শন ও মান নিয়ন্ত্রণ,খুলনা এর উপ-পরিচালক হিসেবে তিনি যতদিন দায়িত্ব পালন করেছেন সব সময়ই আমাদের চিংড়ি ও মৎস্য সেক্টরের উন্নয়নে অসামান্য অবদান রেখেছেন, ভাল ব্যবহার করেছেন, আবেদন অনুযায়ী কাজ করে দিয়েছেন। এ ছাড়াও প্রায় সবাই বলেছেন যে, সাম্প্রতিক সময়ে বিশেষ করে ভেনামী চিংড়ি চাষ সম্প্রসারনে গণ-প্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিকট তাঁর Report পেশ ও সুপারিশের কথা ভেনামী চিংড়ি চাষ বাংলাদেশে প্রবর্তনে চিরস্মরনীয় হয়ে থাকবে।

অনুষ্ঠানে সস্ত্রীক উপস্থিত মোহাঃ মজিনুর রহমান ও তাঁর স্ত্রী-কে প্রথমে ফুল দিয়ে বরন ও পরে উভয়কে বিভিন্ন উপহার সামগ্রী প্রদান করা হয়।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ ফ্রোজেন ফুড্স এক্সপোর্টার্স এ্যাসোসিয়েশনের সাবেক ভাইস-প্রেসিডেন্ট সেখ মোঃ আব্দুল বাকী; পরিচালকবৃন্দ ঃ সর্বজনাব হাজী মো: রেজাউল হক, খন্দকার আইনুল ইসলাম, শ্যামল দাশ, এম.এ.হাসান পান্না ও মো: আরজান আলী প্রমূখ । এ ছাড়া বিভিন্ন সদস্য প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক, পরিচালক, উপর্দ্ধতন কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।