খুলনায় ডিবির অভিযানে গুলি ও মাদকসহ গ্রেফতার ২

2
Spread the love


স্টাফ রিপোর্টার ।।


নগরীর সোনাডাঙ্গা মডেল থানাধীন ছাত্তার বিশ্বাস সড়কে পৃথক দু’টি অভিযান চালিয়ে ৩০ রাউন্ড গুলি, ৩০ পিস ইয়াবা ও ১০০ গ্রাম গাঁজাসহ দু’জনকে গ্রেফতার করেছে নগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। ৮ আগস্ট দিবাগত রাত সাড়ে ১২টা ও দেড়টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে তাদের গ্রেফতার করা হয়।


আসামিরা হলেন নগরীর সোনাডাঙ্গা মডেল থানাধীন ২৬/২৭ ছাত্তার বিশ্বাস সড়কের সুবোধ দোবের ছেলে রবার্ট দোবে (৪৭) ও যোগিপুল কুয়েট পকেট গেইটের সামনে হাবিব এর বাড়ির ভাড়াটিয়া মোতালেব শেখের ছেলে মো. শিপন (৩০)। কেএমপির অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. শাহ্ জাহান শেখ জানান, ৮ আগস্ট দিবাগত রাত সাড়ে ১২টা ও দেড়টার দিকে সোনাডাঙ্গা মডেল থানাধীন ছাত্তার বিশ্বাস সড়কে পৃথক দু’টি অভিযান পরিচালনা করে মহানগর ডিবি পুলিশের একটি টিম।

এসময় এ্যাডভোকেট শফিকুল ইসলাম এর ৪ তলা ভবনের নিচতলা থেকে ২৬ রাউন্ড রিভলবারে গুলি, ৪ রাউন্ড, পিস্তলের গুলি ও ১০০ গ্রাম গাঁজাসহ রবার্ট দোবেকে এবং এ্যাডভোকেট শফিকুল ইসলাম এর বাসার সামনে ৩০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মো. শিপনকে গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে সোনাডাঙ্গা মডেল থানায় অস্ত্র ও মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে।