মহামারিতে খুলনাবাসীর পাশে দাঁড়ালো আকিজ গ্রুপ

5
Spread the love

স্টাফ রিপোর্টার

মহামারি করোনার দ্বিতীয় ঢেউ প্রতিরোধে খুলনা বিভাগের মানুষের পাশে দাঁড়িয়েছে আকিজ গ্রুপের বেকম্যান’করোনা ওয়ারিয়র্স। এর পক্ষ থেকে আজ (সোমবার) হাইফ্লো নজেল ক্যানোলা মেশিন এ্যাম্বুলেন্স সরবরাহ করা হয়েছে।

আকিজ গ্রুপের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, আজ সোমবার সকাল ১০টায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ৪টি হাইফ্লো নজেল ক্যানোলা মেশিন এবং একটি এ্যাম্বুলেন্স দেওয়া হয়েছে। দুপুর ১২টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেনারেল হাসপাতালের জন্য ৪টি হাইফ্লো নজেল ক্যানোলা মেশিন এবং একটি এ্যাম্বুলেন্স দেওয়া হয়। এ্যাম্বুলেন্স ফ্রি সার্ভিস হিসেবে ব্যবহৃত হবে।

মেডিকেল কলেজ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে পৃথক অনুষ্ঠানে মেডিকেল কলেজের অধ্যক্ষ প্রফেসর ডাঃ আব্দুল আহাদ, উপাধ্যক্ষ প্রফেসর ডাঃ মেহেদী নেওয়াজ, খুলনা জেলা প্রশাসক মনিরুজ্জামান তালুকদার, সিভিল সার্জন ডাঃ নিয়াজ মোহাম্মদ, প্রেসক্লাবের সভাপতি এস এম জাহিদ হোসেন, সাধারণ সম্পাদক হাসান আহমেদ মোল্লা আকিজ জুট মিলস লিমিটেডের ম্যানেজার (পাবলিক রিলেশন) জেসমিন সুলতানা উপস্থিত ছিলেন।

এ উদ্যোগ প্রসঙ্গে আকিজ গ্রুপের চেয়ারম্যান শেখ নাসির উদ্দিন বলেন, জনগণের সু-চিকিৎসা নিশ্চিত করতে এবং করোনা মহামারি প্রতিরোধে আকিজ গ্রুপ মানুষের পাশে দাঁড়াবে। অনুষ্ঠানে মেডিকেল কলেজের অধ্যক্ষ, উপাধ্যক্ষ ও জেলা প্রশাসক সংকটময় মুহুর্তে চিকিৎসা উপকরণ দিয়ে সহযোগীতার জন্য আকিজ গ্রুপকে ধন্যবাদ জানান।