গ্রেফতার হয়নি শিশুর পাশবিক নির্যাতনকারী

2
Spread the love

০ মণিরামপুর (যশোর) প্রতিনিধি :

যশোরের মণিরামপুরে ছয় বছরের শিশু নাতনিকে ধর্ষণ চেষ্টার অভিযোগে বৃদ্ধ দাদার বিরুদ্ধে মামলা দায়ের হলেও গত ২১ দিনে তাকে আইনের আওতায় আনতে পারেনি পুলিশ। বিত্তশালী হওয়ায় নানা কৌশলে অভিযুক্ত আব্দুল বারিক ধরাছোয়ার বাইরে রয়েছেন বলে অভিযোগ বাদি পক্ষের। দীর্ঘসময় ধরে আইনের বাইরে থাকায় ন্যায় বিচার পাওয়া নিয়েও শঙ্কা শিশুটির পরিবারের।

অভিযুক্ত আব্দুল বারিক উপজেলার হরিহরনগর গ্রামের মৃত গহর আলী সরদারের ছেলে। তিনি সম্পর্কে শিশুটির প্রতিবেশী দাদা।

গত মাসের ২৬ এপ্রিল ( সোমবার) সকাল সাড়ে নয়টার দিকে বাড়িতে স্ত্রীর অনুপস্থিতিতে কৌশলে শিশুটিকে নিজ ঘরে নিয়ে ধর্ষণ চেষ্টা করেন। শিশুটির চিৎকার দিতে চাইলে বৃদ্ধ তার মুখ চেপে ধরেন। পরে শিশুটি তার মায়ের কাছে ঘটনার বর্ণনা দেয়।

বিষয়টি জানাজানি হলে মণিরামপুর থানা পুলিশ সরেজমিন ঘটনাটি তদন্ত করে। এরপর ২৭ এপ্রিল রাতে শিশুটির মা ধর্ষণ চেষ্টার অভিযোগ এনে বৃদ্ধ আব্দুল বারিকের বিরুদ্ধে থানায় মামলা করেন। পরের দিন ২৮ এপ্রিল আদালতে শিশুটি তার উপর চলা অমানুষ নির্যাতনের বর্ণনা দেয়।

শিশুটির পিতা বলেন, মামলা হওয়ার পর থেকে বিষয়টি মিটিয়ে ফেলার জন্য আব্দুল বারিকের লোকজন আমাদের চাপ দিচ্ছেন। আমরা রাজি হইনি। আমার টাকা নেই। তাই দৌঁড়ুতে পারছি না।

মামলার তদন্তকারী কর্মকর্তা মণিরামপুর থানার এসআই সাহাবুল আলম বলেন, অভিযুক্ত আব্দুল বারিক ঘটনার পর থেকে পলাতক রয়েছেন। তিনি রাজশাহীর কোথাও আত্মগোপনে আছেন। সঠিক স্থান নির্ণয় করা যাচ্ছে না।

মণিরামপুর থানার পরিদর্শক (তদন্ত) শিকদার মতিয়ার রহমান বলেন, আসামি পলাতক রয়েছে। তাকে গ্রেফতারের জোর চেষ্টা চলছে।