আলফাডাঙ্গায় সাংবাদিকের ওপর হামলার ঘটনায় মামলা, গ্রেপ্তার ৪

1
Spread the love

০ খুলনাঞ্চল রিপোর্ট

ফরিদপুরের আলফাডাঙ্গায় সাপ্তাহিক ‘আমাদের আলফাডাঙ্গা’সম্পাদক ঢাকা থেকে প্রকাশিত দৈনিক ‘ভোরের পাতা’আলফাডাঙ্গা প্রতিনিধি সেকেন্দার আলমের ওপর দুর্বৃত্তদের হামলার ঘটনায় মামলা হয়েছে। গতকাল মঙ্গলবার রাতে সাংবাদিক সেকেন্দার আলম বাদী হয়ে সাতজনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরও ১০-১২ জনকে আসামি করে এই মামলা করেন।

মঙ্গলবার রাতেই আলফাডাঙ্গা থানার পুলিশ অভিযান চালিয়ে এজাহারভুক্ত চার আসামিকে গ্রেপ্তার করে। গ্রেপ্তার আসামিরা হলেন উপজেলার গোপালপুর গ্রামের লাভলু শিকদার (৪২), একই গ্রামের নজরুল খান (৪০) কামরুল শেখ (৪০) এবং উপজেলার বাঁকাইল গ্রামের জীবন মিয়া (৪৫)

আলফাডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ওয়াহিদুজ্জান বলেন, ঘটনায় দায়ের করার মামলার চার আসামিকে গ্রেপ্তার করে পুলিশ। বুধবার তাঁদের জেলা চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করে সাত দিনের রিমান্ডের আবেদন জানানো হয়। আদালত রিমান্ডের আবেদন নাকচ করে দেন। ছাড়া আদালত নজরুল খান ছাড়া বাকি আসামিদের জামিন মঞ্জুর করেন।

গত মে সন্ধ্যায় ইফতার করে একটি মোটরসাইকেলে করে গোপালপুর ইউনিয়নের পবনবেগ এলাকায় যান সেকেন্দার। পবনবেগ পূর্বপাড়া জামে মসজিদ-সংলগ্ন তিন রাস্তার মোড়ে পৌঁছালে দুর্বৃত্তরা পেছন থেকে তাঁর মাথায় দেশীয় অস্ত্র দিয়ে আঘাত করে। এতে সংজ্ঞা হারিয়ে মাটিতে লুটিয়ে পড়েন সেকেন্দার। পরে এলাকাবাসী তাঁকে উদ্ধার করে প্রথমে আলফাডাঙ্গা উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করেন। বর্তমানে সেকেন্দার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।