বাগেরহাটে জায়গা সংক্রান্ত বিরোধে হামলা,ভাংচুর, শ্লীলতাহানী ও লুটপাটের অভিযোগ

8
Spread the love

বাগেরহাটে জায়গা-জমি সংক্রান্ত বিরোধের জেরে বসতঘর,রান্না ঘর মুদি দোকান ভাংচুর,নারীর শ্লীলতাহানী লুটপাটের ঘটনা ঘটেছে। বিষয়ে ভুক্তভোগী মোঃ মিরাজ হাওলাদার (৩৮) জনকে আসামী করে বাগেরহাট মডেল থানায় অভিযোগ দায়ের করেছেন। মোঃ মিরাজ হাওলাদার বাগেরহাট সদর উপজেলার ডেমা ইউনিয়নের বড়-বাশঁবাড়িয়া গ্রামের মোঃ মান্নান হাওলাদারের ছেলে।

মামলা সূত্রে জানা যায়,বাংলাদেশ সরকারের নিকট থেকে বড়-বাশঁবাড়ীয়া সাকিনে ২০ শতক জায়গা ৯৯ বছরের বন্দোবস্ত সূত্রে পায় মোঃ মিরাজ শেখ। মিরাজ শেখের জায়গায় বসতবাড়ি একটি মুদি দোকান আছে। গত বুধবার (১৪ এপ্রিল) সন্ধায় বাড়িতে আমি,আমার চাচাতো বোন মুক্তা বেগম (৪৫) স্ত্রী রিমা বেগম (২৫) বাড়িতে অবস্থান করি। সময় আমাদের পাশ^বর্তী রিয়াদ হাওলাদার,সাহিদুল হাওলাদার,রফিকুল হাওলাদার,ফারুক হাওলাদার, ফিরোজ হাওলাদার,সাইফুল হাওলাদার আবজাল হাওলাদার লোহার রড,রামদা,হাতুড়ি বিভিন্ন অস্ত্র নিয়ে বেআইনী ভাবে আমার বসত-বাড়িতে প্রবেশ করে আমাদের কাঠের তৈরী ঘরের দরজা,জানালা ,চালের টিন ,হাসঁ –মুরগীর ঘর ভাংচুর করে যাতে নূন্যতম ২৭ হাজার টাকার ক্ষতি হয়। সময় আমার বসত ঘরের দক্ষিন পাশের্^মুদি দোকানের সকল মালামাল নগদ টাকা লুট করে নেয় দোকান ভেঙ্গে ফেলে। এত নূন্যতম ৯৬ হাজার টাকার ক্ষতি করে। সময় প্রতিপক্ষরা ঘরবাড়ি দোকান ভাংচুরের সময় আমার চাচাতো বোন মুক্তা বেগম স্ত্রী রিমা বেগম বাধা দিলে হামলাকারিদের আঘাতে আমার বোন গুরুত্বর জখম হয় আমার স্ত্রীর শ্লীলতাহানী ঘটায় হামলা কারিরা। সময় আমাদের ডাক চিৎকারে আশ-পাশের লোকজন এগিয়ে আসলে হামলা কারিরা আমাদের প্রান নাশের হুমকি দিয়ে ঘটনাস্থল ত্যাগ করে। এসময় আমার বোনকে উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করি।

বিষয়ে বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কে এম আজিজুল ইসলাম বলেন, বিষয়ে থানায় লিখিত অভিযোগ পেয়েছি। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। বিষয়টি তদন্ত করে দ্রুত আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

– বাগেরহাট প্রতিনিধি