সোনালী দিন প্রতিবন্ধী সংস্থার উদ্যোগে ও দুঃস্থ মুক্তিযোদ্ধাদের সাহায্য প্রদান

2
Spread the love

 খুলনায় স্বাধীনতার সুবর্ন জয়ন্তী উদ্যাপন ও সোনালী দিন প্রতিবন্ধী সংস্থার উপদেষ্টা লায়ন্স স্কুলের প্রাক্তন শিক্ষ বীরঙ্গনা মুক্তিযোদ্ধা মরহুমা ফেরদৌসী প্রিয়ভাসিনীর ৩য় মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে দোয়া অনুষ্ঠান ও দুঃস্থ মুক্তিযোদ্ধাদের সাহায্য প্রদান করা হয়। সোনালী দিন প্রতিবন্ধী সংস্থার পক্ষ থেকে বুধবার সকালে লায়ন্স স্কুল এন্ড কলেজ অডিটোরিয়ামে উক্ত অনুষ্ঠানের আয়োজন করা ।

সোনালী দিন প্রতিবন্ধী সংস্থার প্রতিষ্ঠাতা সাধারন সম্পাদক ইসরাত হীরার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কেসিসির প্যানেল মেয়র-২ ও ২৫ নং ওয়ার্ড কাউন্সিলর আলী আকবর টিপু, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সোনালী দিন প্রতিবন্ধী সংস্থার প্রধান উপদেষ্টা অধ্যক্ষ দেলওয়ারা বেগম, খুলনা মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি শ্যামল সিংহ রায়, লায়ন্স স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ বাদশা খান, ভাইস প্রিন্সিপাল গাউচ উদ্দিন শিকদার, খুলনা সদর থানা মহিলা আওয়ামীলীগের সভাপতি পারভীন ইলিয়াস, নাগরিক ফোরামের খুলনা ২৫ নং ওয়ার্ড সভাপতি শেখ হেদায়েত হোসেন। এছাড়াও উপস্থিত ছিলেন সোনালী দিন প্রতিবন্ধী সংস্থার আব্দুর রাজ্জাক, সবুজুল ইসলাম, রাকিবুজ্জামান মানিক, বনানী সুলতানা ঝুমু, কৃষœা দাশ, খাদিজা খাতুন, সালমা জাহান মনি, জেরিন সুলতানা প্রমূখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সোনালী দিন প্রতিবন্ধী সংস্থার সহ-সভাপতি সাজেদা ইসলাম।

দোয়া পরিচালনা করেন রবিউল ইসলাম।

অনুষ্ঠানে দুইজন দুঃস্থ মুক্তিযোদ্ধাকে রমজান মাসের বাজার দেওয়া হয় ও একজন একজন বিশেষ চাহিদা সম্পন্নকে হুইল চেয়ার প্রদান করা হয়।