ঝিনাইদহের পাকা গ্রামে যুবককে হত্যা, বাড়ী ভাংচুর

32
Spread the love

ঝিনাইদহ প্রতিনিধি

গ্রাম্য শলিসকে কেন্দ্র করে ঝিনাইদহ সদর উপজেলার পাকা গ্রামে প্রতি পক্ষের হামলায় ইমরান হোসেন (২৩) নামের এক যুবক নিহত হয়েছেন। এঘটনার জের ধরে ৪ টি বাড়ী ভাংচুরের ঘটনা ঘটেছে।

সোমবার দুপুরে চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে সে মারা যায়। নিহত ইমরান হোসেন ঝিনাইদহ সদর উপজেলার পাকা গ্রামের আব্দুল মালেকের ছেলে।

স্থানীয়রা জানায়, ওই গ্রামের ইন্তার ছেলে আমিন হোসেন গত ১১ ফেব্রুয়ারি একই গ্রামের টিপুর ছেলে মুস্তাক হোসেন (১১) নামের একটি শিশুকে ফুসলিয়ে ফরিদপুরে নিয়ে যায়। পরে ওই দিন রাতে পরিবারের লোকজন মুস্তাককে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করে।

পরে এ ঘটনা নিয়ে গত ১৩ ফেব্রুয়ারি পাকা গ্রামে একটি শালিস বসে। সেসময় হাফিজ ও বাতেনের লোকজনের মধ্যে বাকবিতান্ডা শুরু হয়। এক পর্ষায়ে উভয় গ্রুপের ইমরান হোসেন ও জীবনকে পিটিয়ে গুরুতর আহত করে। পরে পরিবারের লোকজন তাদেরকে উদ্ধার করে প্রথমে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করে। ইমরানের অবস্থার অবনতি হলে ফরিদপুর ও পরে ঢাকা মেডিকেল হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন আবস্থায় সোমবার দুপুরে হাফিজ গ্রুপের সর্মথক ইমরান মারা যায়।

এ ঘটনায় একই গ্রামের আব্দুল বাতেন, শফিউদ্দীন, আব্দুর রশিদ, আলী কদর ও কামরুজ্জামানের বাড়ীঘর ভাংচুর করা হয়।

ঝিনাইদহ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মিজানুর রহমান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করা হয় । বর্তমানে পরিস্তিতি স্বাভাবিক রয়েছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।