ভাঙ্গায় সড়ক দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৪

3

ফরিদপুর সংবাদদাতা

ফরিদপুরের ভাঙ্গা উপজেলার এক্সপ্রেসওয়ের বগাইল টোলপ্লাজা এলাকায় সড়ক দুর্ঘটনায় ঘটনাস্থলে দুই নারী ও এক পুুরুষ নিহত হন। পরে ফরিদপুর নেওয়ার পথে আরও এক নারীর মৃত্যু হয়। এতে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে চার জন। দুর্ঘটনা আহত হয়েছেন কমপক্ষে ২৫ যাত্রী। আহতদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

নিহতরা হলেন আ. রশিদ মোল্লা (৫৮) ও নুরজাহান বেগম (৪৫)। বাকি দুই জনের ঠিকানা জানা যায়নি। আহতরা হলেন সাব্বির (২০), সজিব মালো(২৭), বর্ষা (২০), নুরুল আমিন (৪৫), রুপা (৭), আ. রহিম (১২), আবু হানিফ (৩২), আলেফ সর্দার (৬৫), রফিকুল ইসলাম (৬), জাকির হোসেন (৩১), হোসাইন মোল্লা (৩০), আলআমিন (১৯), মুষ্টি (২৭), ফারুক আলম (৪৬)। কর্তব্যরত চিকিৎসকরা জানান মোট চার জন মারা গেছেন। এছাড়া পাঁচ রোগীর অবস্থা আশঙ্কাজনক।

ভাঙ্গা হাইয়ে পুলিশের ওসি জানান, বেলা সাড়ে ১২টার দিকে মাদারীপুরের কাঠালবাড়ী ফেরিঘাট থেকে ছেড়ে আসা ভাঙ্গাগামী দুরন্ত পরিবহনের একটি লোকাল বাস নিয়ন্ত্রণ হারিয়ে টোলপ্লাজার পিলারে আঘাত করে। এতে বাসটির একটি অংশ ক্ষতিগ্রস্ত হয়। এতে ঘটনাস্থলেই প্রাণ হারান তিন জন। ফরিদপুর নেওয়ার পথে আর একজন প্রাণ হারান।

তিনি আরও জানান, আহতদের মধ্যে ১৭ জনকে ভাঙ্গা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। গুরুতর ৯ জনকে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।