জনবিচ্ছিন্ন সরকার বিএনপিসহ বিরোধী দলগুলোকে নির্মূল করতে চক্রান্তজাল বুনে যাচ্ছে: মঞ্জু

3
Spread the love

খবর বিজ্ঞপ্তি

খুলনা মহানগর বিএনপির সভাপতি নজরুল ইসলাম মঞ্জু বলেছেন, বর্তমান শাসকগোষ্ঠী নানাভাবে নানা কায়দায় বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপিকে নির্মূল করার জন্য মরিয়া হয়ে উঠেছে। আর এ কারণেই দেশব্যাপী জনগণের মধ্যে আতঙ্ক সৃষ্টির জন্য হত্যা, গুপ্তহত্যা, গুম, অপহরণের মতো ভয়ংকর মানবতাবিরোধী ঘটনা সংঘটিত করছে। বিএনপি’র কেন্দ্রীয় নেতৃবৃন্দ যাতে বর্তমান দু:শাসনের বিরুদ্ধে মুখ খুলতে না পারে সেজন্য তাদের বিরুদ্ধে নানাভাবে মিথ্যা মামলা দিয়ে হয়রানী করা হচ্ছে, চালানো হচ্ছে জুলুম নির্যাতন। আর এই জুলুমের উদ্দেশ্যই হচ্ছে বিরোধী দলগুলোর অস্তিত্ব মুছে ফেলে নিজেদের একচ্ছত্র স্বৈরাচারী শাসন টিকিয়ে রাখা।

মঞ্জু রবিবার বিকাল ৪টায় সোনাডাঙ্গা থানা বিএনপির দলীয় কার্যালয়ে দুঃস্থ শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণকালে আরও বলেন, বর্তমান ভোটারবিহীন জনবিচ্ছিন্ন সরকার বিএনপিসহ দেশের বিরোধী দলগুলোকে নির্মূল করে একদলীয় শাসনকে পাকাপোক্ত করতে নিরবচ্ছিন্নভাবে চক্রান্তজাল বুনে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় মিথ্যা মামলায় বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য মশিউর রহমান বিপ্লবকে গ্রেফতার করা হয়।

এসময় উপস্থিত ছিলেন নগর বিএনপির সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র  বীর মুক্তিযোদ্ধা মনিরুজ্জামান মনি, জাফরউল্লাহ খান সাচ্চু, অধ্যক্ষ তরিকুল ইসলাম,  আসাদুজ্জামান মুরাদ, মেহেদী হাসান দিপু, ইকবাল হোসেন খোকন, মুজিবর রহমান, সাজ্জাদ হোসেন পরাগ, আকরাম হোসেন খোকন, সরদার রবিউল ইসলাম রবি, শামীম আশরাফ, ফরিদ উদ্দিন মানিক, মোস্তফা জামান মিন্টু, মুশফিকুর রহমান অভি, আরিফুর রহমান আরিফ, এমরান হোসেন, আলমগীর হোসেন, কওসারী জাহান মঞ্জু, মুন্নি জামান, রাজু আহমেদ রাজ, মিরাজুল ইসলাম, শেখ আল মামুন, ইজবুল রহমান ইমুল, রুহুল আমিন, রাসেল, ইয়াদুল ইসলাম, বেল্লাল হোসেন প্রমুখ। 

কেন্দ্রীয় বিএনপির ৩দিনের কর্মসূচি পালন করবে খুলনা বিএনপি

খবর বিজ্ঞপ্তি

বর্তমান আওয়ামী সরকার ২০১৪ সালের ৫ জানুয়ারি সকল রাজনৈতিক দলের নির্বাচন বয়কটের ফলে প্রার্থী ও ভোটার বিহীন একতরফা ও একদলীয় নির্বাচনের মাধ্যমে ক্ষমতায় আসিন হওয়ার প্রতিবাদে আগামী ৫ জানুয়ারি মঙ্গলবার দেশব্যাপী বিএনপির সকল দলীয় কার্যালয়ে কালো পতাকা উত্তোলন,  কালা ব্যাজ দারণ করে দলীয় কার্যালয়ে অবস্থান কর্মসূচী। ৭ জানুয়ারি দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে দেশ্যব্যাপী মহানগর, জেলা   উপজেলা সদরে মানববন্ধন কর্মসূচী। ১০ জানুয়ারি রবিবার বর্তমান সরকারের আজ্ঞাবহ ও মেরুদন্ডহীন দূর্নীতিগ্রস্থ নির্বাচন কমিশনারের পদত্যাগের দাবীতে দেশব্যাপী মানববন্ধন কর্মসূচীসমূহ সফল করার জন্য আজ মহানগর ও জেলা বিএনপির জরুরী সভা সকাল সাড়ে ১১টায় মহানর বিএনপির কার্যালয়ে অনুষ্ঠিত হবে।

সভায় মহানগর ও জেলা বিএনপি, থানা, অংগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দদের উপস্থিত থাকার আহবান জানিয়েছেন মহানগর বিএনপি সভাপতি নজরুল ইসলাম মঞ্জু, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি, জেলা সভাপতি এ্যাড. শফিকুল আলম মনা ও সাধারণ সম্পাদক আমির এজাজ খান।