শহীদ বুদ্ধিজীবী ও বিজয় দিবস উপলক্ষে খুলনা মহানগর আ’লীগের কর্মসূচী গ্রহন

4
Spread the love

খবর বিজ্ঞপ্তি

শহীদ বুদ্ধিজীবী দিবস, বিজয় দিবস উদযাপন ও কুষ্টিয়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ভাস্কর্য ভাঙচুরের প্রতিবাদে ও ভাঙচুরকারীদের বিচারের দাবিতে কর্মসূচী গ্রহন করেছে মহানগর আওয়ামী লীগ। গতকাল বুধবার বাদ মাগরিব দলীয় কার্যালয়ে খুলনা মহানগরীর পাঁচ থানার সভাপতি ও সাধারণ সম্পাদকদের নিয়ে জরুরী সভায় এ কর্মসূচী গ্রহন করা হয়।

মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র তালুকদার আব্দুল খালেকের সভাপতিত্বে এবং মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এমডি এ বাবুল রানার সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগ নেতা শ্যামল সিংহ রায়, ফেরদৌস আলম চান ফরাজী, অধ্যক্ষ শহিদুল হক মিন্টু, মো. জাহাঙ্গীর হোসেন খান, শেখ নুর মোহাম্মদ, শেখ সৈয়দ আলী, এ কে এম সানাউল্লাহ নান্নু, শেখ আবিদ হোসেন, সিদ্দিকুর রহমান বুলু বিশ^াস, ফকির মো. সাইফুল ইসলাম, তসলিম আহমেদ আশা, মনিরুল ইসলাম বাশার, এস এম আনিছুর রহমান, মো. সফিকুর রহমান পলাশ প্রমুখ নেতৃবৃন্দ।

কর্মসূচীর মধ্যে রয়েছে কুষ্টিয়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ভাস্কর্য ভাঙচুরের প্রতিবাদে ও ভাঙচুরকারীদের বিচারের দাবিতে মহানগরীর সকল ওয়ার্ডে ১০ ডিসেম্বর হতে ১৩ ডিসেম্বর পর্যন্ত বিক্ষোভ সমাবেশ ও প্রতিবাদ মিছিল। ১৪ ডিসেম্বর শহীদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষে সকাল ৭টায় গল্লামারী বদ্ধভূমির শহীদ স্মৃতি স্তম্ভে শ্রদ্ধা নিবেদন, বাদ মাগরিব দলীয় কার্যালয়ে আলোচনা সভা ও ১৬ ডিসেম্বর সকাল ৭টায় বিজয় দিবস উদযাপন উপলক্ষে গল্লামারী বদ্ধভূমির শহীদ স্মৃতি স্তম্ভে শ্রদ্ধা নিবেদন, সকাল সাড়ে ৭টায় দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, পরে দলীয় কার্যালয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্যদান, সকাল ৯টায় বিজয় র‌্যালী, র‌্যালী শেষে দলীয় কার্যালয়ে মহান বিজয় দিবসের আলোচনা সভা।