মোংলায় দোকান থেকে চুরি হওয়া মোবাইল কাটাখালী উদ্ধার, সংঘবদ্ধ চোর চক্রের সদস্য আটক

0
Spread the love

মোংলা (বাগেরহাট) প্রতিনিধি

মোংলার দুইটি দোকান থেকে চুরি হওয়া ১২৬টি মোবাইল ফোনের মধ্যে কাটাখালীর এক দোকান ও ওই দোকানদারের বাড়ী হতে ২০টি মোবাইল উদ্ধার করেছে পুলিশ। এ সময় মোবাইল চোর সিন্ডিকেটের এক সদস্যকে হাতেনাতে আটক করা হয়েছে। মোংলা থানার অফিসার ইনচার্জ মো: ইকবাল বাহার চৌধুরী জানান, গত ১লা ডিসেম্বর মোংলা পৌর শহরের মামার ঘাট এলাকার মফিজ ও মামুনের মোবাইল ফোনের দোকান চুরি হয়। চোরেরা দোকানের উপরের চালের টিনের ছাউনি খুলে ভিতরে প্রবেশ করে। এরপর মফিজের দোকান থেকে ১১৮টি ও মামুনের দোকান হতে ৮টি বিভিন্ন কোম্পানীর মোবাইল ফোন নিয়ে যায় চোরেরা।

ওই দুই দোকানের সিসি ক্যামেরার ফুটেজ দেখে তাদেরকে সনাক্ত এবং তাদের গতিবিধি নজরদারী করে রবিবার সন্ধ্যায় বাগেরহাটের ফকিরহাট উপজেলার কাটাখালী বাজারের আলম শেখের মোবাইল দোকান ও বাড়ী থেকে ২০টি মোবাইল ফোন উদ্ধার করেছে মোংলা থানা পুলিশের এসআই বিশ্বজিৎ মুখার্জী, এএসআই রাসেল রানা ও আবুল হোসেন। এ সময় আলম শেখের দোকান থেকে এ চোর চক্রের সদস্য সাগর শেখকে আটক করেছে পুলিশ। সাগর ফকিরহাট উপজেলার ছোট খাজুরার লকপুর এলাকার মোফাজ্জেল শেখের ছেলে। পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে গেছে আলম শেখ।

পলাতক আলম শেখ ফকিরহাট উপজেলার ছোট খাজুরার লকপুর এলাকার জলিল শেখের ছেলে। আলম শেখসহ এই সংঘবদ্ধ চোর চক্রের সদস্যদের আটকে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। এদিকে চুরি হওয়া মোবাইলসহ আটক সাগর ও তার সহযোগী আরো কয়েকজনের নামে মোংলা থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানিয়েছে পুলিশ।